Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | বুধবার, ২৪শে এপ্রিল ২০২৪, ১০ই বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

রাবি ভর্তি পরীক্ষা উপলক্ষে বিমানের বিশেষ ফ্লাইট

প্রকাশিত: ২৪ মে ২০২৩, ২০:৫৭

রাবি ভর্তি পরীক্ষা উপলক্ষে বিমানের বিশেষ ফ্লাইট

রাবি লাইভ: রাজশাহী বিশ্ববিদ্যালয়ের(রাবি) ১ম বর্ষ স্নাতক (সম্মান) শ্রেণীর ভর্তি পরীক্ষা আগামী ২৯মে শুরু হবে। পরীক্ষার্থী ও অভিভাবকদের যাতায়াত সুবিধার কথা বিবেচনা করে বিমান বাংলাদেশ এয়ারলাইন্স ঢাকা-রাজশাহী-ঢাকা রুটে বিশেষ ফ্লাইট চালাবে। বুধবার (২৪ মে) এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছে বিমান।

বিজ্ঞপ্তিতে জানানো হয়, আগামী ২৯, ৩০ ও ৩১ মে ওই রুটে তিনটি বিশেষ ফ্লাইট পরিচালনা করা হবে। ফ্লাইটগুলো ঢাকা থেকে বিকেল ৩টা ৩০ মিনিটে যাত্রা করে বিকেল ৪টা ২০ মিনিটে রাজশাহী পৌঁছাবে। রাজশাহী থেকে বিকেল ৪টা ৪৫ মিনিটে ছেড়ে বিকেল ৫টা ৩৫ মিনিটে ঢাকায় পৌঁছাবে।

ওই রুটে সর্বনিম্ন ভাড়া নির্ধারণ করা হয়েছে ৩১৯৯ টাকা।

বিমানের ওয়েবসাইট, মোবাইল অ্যাপ, সেলস সেন্টার, কল সেন্টার (০১৯৯০৯৯৭৯৯৭) ও অনুমোদিত ট্রাভেল এজেন্সি থেকে এসব ফ্লাইটের টিকিট কেনা যাবে।

এছাড়া, বিমানের ওয়েবসাইট www.biman-airlines.com ও মোবাইল অ্যাপ থেকে টিকিট কেনার ক্ষেত্রে প্রমোকোড NEWYEAR23 ব্যবহার করে মূল ভাড়ার ওপর ৫ শতাংশ ডিসকাউন্ট পাওয়া যাবে।

বিশেষ ফ্লাইটের পাশাপাশি ঢাকা-রাজশাহী-ঢাকা রুটে সপ্তাহে ৪ দিন নিয়মিত ফ্লাইট পরিচালনা করছে বিমান। প্রতি শুক্র, শনি ও রোববার ঢাকা থেকে সকাল ১১টা ১৫ মিনিটে রাজশাহীর পথে এবং রাজশাহী থেকে দুপুর ১২টা ৩৫ মিনিটে ঢাকার পথে উড়াল দেয় বিমান।

প্রতি বৃহস্পতিবার ঢাকা থেকে দুপুর ১টা ১৫ মিনিটে রাজশাহীর উদ্দেশে এবং রাজশাহী থেকে দুপুর ০২ টা ৩৫ মিনিটে ঢাকার পথে যাত্রা করে।

ঢাকা, ২৪ মে (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমএফ

 


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ