Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | রবিবার, ৫ই মে ২০২৪, ২১শে বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

রাবিতে 'আপত্তিকর' অবস্থায় ২৭ বহিরাগত শিক্ষার্থী আটক

প্রকাশিত: ১৬ মে ২০২৩, ০১:১১

বিশ্ববিদ্যালয়ের ইবলিশ চত্বর: ফাইল ছবি

রাবি লাইভ: রাজশাহী বিশ্ববিদ্যালয় (রাবি) ক্যাম্পাস থেকে ২৭ জন বহিরাগত শিক্ষার্থীকে ‘আপত্তিকর’ অবস্থায় আটক করেছে বিশ্ববিদ্যালয়ের প্রক্টরিয়াল টিম। সোমবার (১৫ মে) দুপুরে বিশ্ববিদ্যালয়ের ইবলিশ চত্বর, বধ্যভূমিসহ বিভিন্ন জায়গায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

জানা গেছে, আটককৃতদের মধ্যে ১৬ জন ছেলে ও ১১ জন মেয়ে। তারা সকলে নগরীর বিভিন্ন স্কুল-কলেজের শিক্ষার্থী।

প্রক্টর দপ্তর সূত্রে জানা গেছে, বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে বহিরাগত শিক্ষার্থীদের আনাগোনা বেড়ে গেছে। তারা বিভিন্ন অপকর্মে লিপ্ত হচ্ছেন। তাই অভিযান চালিয়ে মোট ২৭ জনকে আটক করা হয়েছে। তারা নগরীর বিভিন্ন স্কুল-কলেজের শিক্ষার্থী। তাদের সবাইকে বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন জায়গা থেকে আটক করে প্রক্টর অফিসে এনে প্রায় দুই ঘণ্টা জিজ্ঞাসাবাদ করা হয়। পরে নাম পরিচয় লিখে পুলিশে দেওয়া হয়।

এ বিষয়ে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক আসাবুল হক জানান, ঈদের ছুটির পর থেকে ক্যাম্পাসে বহিরাগতদের আনাগোনা বৃদ্ধি পেয়েছে। তাই সোমবার দুপুরে অভিযান পরিচালনা করে তাদের আটক করা হয়েছে। পরে জিজ্ঞাসাবাদ শেষে তাদের পুলিশের হাতে তুলে দিয়েছি।

মতিহার থানার ওসি মো. রুহুল আমিন বলেন, বিশ্ববিদ্যালয়ের প্রক্টরিয়াল বডি কিছু ছেলে-মেয়েকে আটক করে আমাদের কাছে সোপর্দ করে। আমরা তাদের থানায় নিয়ে আসি এবং অভিভাবকদের খবর দেই। পরে মুচলেকা নিয়ে তাদের ছেড়ে দেওয়া হয়েছে।

ঢাকা, ১৫ মে (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ