teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | সোমবার, ৩০শে জানুয়ারি ২০২৩, ১৭ই মাঘ ১৪২৯
teletalk.com.bd
thecitybank.com

সহকারী জজ নিয়োগ পরীক্ষায় প্রথম হলেন রাবি শিক্ষার্থী আশিক

প্রকাশিত: ২৪ জানুয়ারী ২০২৩, ১৮:৫৬

রাবি শিক্ষার্থী আশিক

উমর ফারুক, রাবি: পঞ্চদশ বাংলাদেশ জুডিশিয়াল সার্ভিস (বিজেএস) পরীক্ষার চূড়ান্ত ফলাফল প্রকাশ করা হয়েছে। প্রকাশিত ফলাফলে সহকারী জজ হিসেবে মেধাতালিকায় প্রথম স্থান অর্জন করেছেন রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) শিক্ষার্থী আশিক উজ্জামান।

মঙ্গলবার (২৪ জানুয়ারি) সহকারী জজ নিয়োগের জন্য নেওয়া বিজেএস পরীক্ষায় উত্তীর্ণ ও মনোনীত ১০৩ জনের তালিকা প্রকাশ করা হয়। সেখানে প্রথম রোলটি আশিকের।

অভিনন্দন জানিয়ে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের আইন বিভগের এসিস্ট্যান্ট প্রফেসর সাদিকুল ইসলাম সাগর ক্যাম্পাসলাইভকে বলেন, সারা বাংলাদেশের মধ্যে বাংলাদেশ জুডিশিয়াল সার্ভিস পরীক্ষায় সহকারী জজ/জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট নিয়োগে প্রথম হয়েছে আমার পাশে দাঁড়ানো আমার প্রিয় ছাত্র আশিক, সবেমাত্র এলএল.বি. অনার্স শেষ করে এখনো এলএলএম মানে মাস্টার্সে অধ্যায়নরত সে আমার বিশ্বাস ছিলো সে এরকম ভাবেই আমাদেরকে গর্বিত করবে আমরা সত্যিকার অর্থে আইন বিভাগ তথা পুরো রাজশাহী বিশ্ববিদ্যালয় গর্বিত।

সেদিন ভাইভার পরে এসে যখন বলছিলো ভাইভার গল্প তখনই বলেছিলাম ফার্স্ট হবা তুমি, চিন্তা করোনা... এই নিয়ে টানা তিনবার হ্যাট্রিক ফার্স্ট আমাদের প্রিয় আইন বিভাগ। যাহোক, অন্য আরও আমার প্রিয় শিক্ষার্থীরা বিজেএস এর এই সহকারী জজ /জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট পরীক্ষায় কোয়ালিফাই করেছে সকলকেই জানাই আন্তরিক অভিনন্দন, অভিবাদন।

আশিক উজ্জামান নিজের অনুভুতি প্রকাশ করতে গিয়ে ক্যাম্পাসলাইভকে বলেন, আমার খুবই ভালো লাগছে। আমি প্রথম বারেই যে টিকে যাবো তা ভাবি নাই। তবে বাবা-মার দোয়া ও নিজের কঠোর পরিশ্রমের ফল পেয়েছি। এই সাফল্যের জন্য শুরু থেকেই কঠোর পরিশ্রম করেছি। আমার ডিপার্টমেন্টের স্যাররা বিভিন্নভাবে আমাকে সাহায্য করেছেন। সেই সাথে আমার পরিবার থেকেও অনেক সাপোর্ট পেয়েছি।

জুনিয়রদের উদ্দেশ্যে আশিক বলেন, এই পরীক্ষায় ভালো করতে হলে ডিপার্টমেন্ট বিষয়গুলোতে ফোকাস দিতে হবে। নিজের উপর আস্থা রাখতে হবে আর অবশ্যই কঠোর পরিশ্রম করতে হবে।

ঢাকা, ২৪ জানুয়ারি (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ