Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | শুক্রবার, ২৯শে মার্চ ২০২৪, ১৫ই চৈত্র ১৪৩০
teletalk.com.bd
thecitybank.com

আর্জেন্টিনার বিশ্বকাপ জয় উদযাপনে রাবিতে মধ্যাহ্নভোজ

প্রকাশিত: ২৩ ডিসেম্বার ২০২২, ০৭:৪৯

রাবিতে মধ্যাহ্নভোজ

রাবি লাইভ: কাতার বিশ্বকাপে চ্যাম্পিয়ন হয়েছে লিওনেল মেসির দল। আর্জেন্টিনার এই জয়ে শুধু সেই দেশেই নয় গোটা বিশ্বের সকল সমর্থকদের মাঝে বয়ে চলেছে আনন্দের জোয়ার। এই জোয়ারে ভাসছেন রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) সমর্থকরাও। জয় উদযাপন করতে গরু-খাসি জবাই করেছেন তারা।

বৃহস্পতিবার (২২ ডিসেম্বর) দুপুরে বিশ্ববিদ্যালয়ের শেখ রাসেল মাঠে এ মধ্যাহ্নভোজের আয়োজন করা হয়। এদিন সকাল থেকেই আর্জেন্টিনার সমর্থকরা মাঠে আসতে শুরু করেন এবং উল্লাস করতে থাকেন। দুপর ২টায় মধ্যাহ্নভোজ শুরু হয়। পরে সন্ধ্যায় সাংস্কৃতিক অনুষ্ঠানের মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করা হয়।

আর্জেন্টিনার সমর্থকরা জানান, এ বিজয় বহুল প্রতীক্ষিত, রোমাঞ্চকর বিজয়। এ উপলক্ষে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের আর্জেন্টিনা ফ্যানস ক্লাবের এমন আয়োজন খুব দারুণ উদ্যোগ। এখানে সবাই একসঙ্গে আনন্দ উল্লাস করেছেন। গত এক মাসে বিভিন্ন দলের সমর্থকদের সঙ্গে ফুটবল নিয়ে তর্ক-বিতর্ক হয়েছে। আজ সবাই একসঙ্গে উৎসব করেছেন। এ আয়োজনে ব্রাজিল, ফ্রান্স, জার্মানিসহ অনেক দলের সমর্থকরা অংশ নেন। একটি গরু এবং একটি খাসি ছিল। বিরিয়ানি করা হয়। প্রায় ৫০০ জন খেয়েছেন।

রাবি আর্জেন্টিনা ফ্যানস ক্লাবের উপদেষ্টা ফয়সাল আহমেদ রুনু জানান, প্রিয় দলের বিশ্বকাপ জয় উপলক্ষে ফ্যানস ক্লাব মধ্যাহ্নভোজের আয়োজন করেছে। এখানে সব দলের সমর্থকরা অংশ নেন। আমরা চাই, এই আনন্দ সকল সীমানা ছাড়িয়ে যাক। আর্জেন্টিনার জয়ের আনন্দ ছড়িয়ে পড়ুক সবার মধ্যে।

ঢাকা, ২২ ডিসেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ