Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | মঙ্গলবার, ২১শে মে ২০২৪, ৭ই জ্যৈষ্ঠ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

'ডীনস অনার্স অ্যাওয়ার্ড' পেলেন রাবির ৩৩ শিক্ষার্থী

প্রকাশিত: ২০ ডিসেম্বার ২০২২, ০৩:১৪

‘ডীনস অনার্স লিস্ট অ্যাওয়ার্ড’ প্রদান অনুষ্ঠান

রাবি লাইভ: রাজশাহী বিশ্ববিদ্যালয় (রাবি) বিজনেস স্টাডিজ অনুষদের কৃতি স্নাতকোত্তর শিক্ষার্থীদের ‘ডীনস অনার্স লিস্ট অ্যাওয়ার্ড’ প্রদান করা হয়েছে। আজ সোমবার সকাল ১০টায় শহীদ তাজউদ্দীন আহমদ সিনেট ভবনে এই উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি বিশ্ববিদ্যালয়ের ভিসি প্রফেসর ড. গোলাম সাব্বির সাত্তার কৃতি শিক্ষার্থীদের এ পুরস্কারে ভূষিত করেন।

অনুষদের আওতাধীন ৫টি বিভাগের এমবিএ পরীক্ষায় ন্যূনতম সিজিপিএ ৩.৮৫ অর্জনকারী ৩৩ জনকে এই পুরস্কার প্রদান করা হয়। এবার ২০১৭ থেকে ২০১৯ সাল পর্যন্ত এমবিএ উত্তীর্ণ শিক্ষার্থীদের পুরস্কার প্রদান করা হয়েছে।

এবার বিজনেস স্টাডিজ অনুষদভুক্ত ৫টি বিভাগের পুরস্কারপ্রাপ্ত শিক্ষার্থীরা হলেন- হিসাববিজ্ঞান ও তথ্য ব্যবস্থা বিভাগের মো. তামিম মুনজের আল হাসান, মো. মসনদে আলম, মো. শাহা আলী, মো. শহীদুল ইসলাম সোহাগ, সীমা দত্ত, তৃনা সাহা, নাহিদা আক্তার, মোছা. নাসরিন সুলতান জ্যোতি, অন্তিকা সরকার, মোছা. মুক্তা খাতুন, সাদিয়া ইসলাম বৃষ্টি ও মোছা. আফরোজা ইয়াসমিন; ম্যানেজমেন্ট স্টাডিজ বিভাগের মো. রায়হান তালুকদার, মো. শাহ্ আলম তালুকদার, মো. রবিউল আওয়াল, মনিয়া শারমিন রিম্পা, সোয়াইব ইসলাম, ফারিয়া ইসলাম অরিদি, হৈমন্তি সুকলা, মো. নুরুল ইসলাম নিপু ও মো. শিপন রানা; মার্কেটিং বিভাগের মুন্নি খাতুন, মো. সোলাইমান মল্লিক, মো. রাহাত তুহিন, হাফিজা ইয়াজ বাহুন সম্পা, জগদিস দাস ও উৎপল কুমার মন্ডল; ফাইন্যান্স বিভাগের মোহাম্মদ তাহান আব্দুল্লাহ, ইসরাত জাহান, মোহাম্মদ সুজাউল আলম ও নোশিন মুস্তফা মৌ; ব্যাংকিং ও ইনস্যুরেন্স বিভাগের নাজমুন নাহার শোভা ও রমজান আলী। অ্যাওয়ার্ডপ্রাপ্ত শিক্ষার্থীদের ক্রেস্ট, সনদপত্র ও ৫ হাজার টাকা প্রদান করা হয়।

বিজনেস স্টাডিজ অনুষদের অধিকর্তা প্রফেসর মো. ফরিদুল ইসলামের সভাপতিত্বে এই আয়োজনে বিশেষ অতিথি ছিলেন প্রো ভিসি প্রফেসর মো. সুলতান-উল-ইসলাম, প্রফেসর মো. হুমায়ুন কবীর ও কোষাধ্যক্ষ প্রফেসর মো. অবায়দুর রহমান প্রামানিক। এতে স্বাগত বক্তব্য রাখেন ফাইন্যান্স বিভাগের সভাপতি প্রফেসর মো. জাহিদ হোসেন। অ্যাওয়ার্ডপ্রাপ্ত শিক্ষার্থী মো. রবিউল আওয়াল ও নাজমুন নাহার শোভা অনুষ্ঠানে তাদের অনুভূতি ব্যক্ত করেন।

অনুষ্ঠানে ভিসি অ্যাওয়ার্ডপ্রাপ্ত শিক্ষার্থীদের এই অর্জনের জন্য অভিনন্দন জানিয়ে তারা দেশ ও জাতির সার্বিক সমৃদ্ধি ও কল্যাণে অবদান রাখবে বলে আশাবাদ ব্যক্ত করেন। উপাচার্য আরো বলেন, কৃতি শিক্ষার্থীদের এই স্বীকৃতি আগামীতে তাদের আরো বড় অর্জনের জন্য অনুপ্রাণিত করবে। ভিসি কৃতি শিক্ষার্থীদের সার্বিক সাফল্যও প্রত্যাশা করেন।

এ আয়োজনে রাবি অনুষদ অধিকর্তা, বিভাগীয় সভাপতি ও শিক্ষকবৃন্দ, প্রক্টর, অ্যাওয়াডপ্রাপ্ত শিক্ষার্থীদের অভিভাবক প্রমুখ উপস্থিত ছিলেন।

ঢাকা, ১৯ ডিসেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//ওএফ//এমজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ