Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | বৃহঃস্পতিবার, ২৫শে এপ্রিল ২০২৪, ১২ই বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

রাবিতে 'নন-একাডেমিক' স্টাফদের প্রশিক্ষণ

প্রকাশিত: ১৬ ডিসেম্বার ২০২২, ০২:৩২

'ফাউন্ডেশন ট্রেইনিং ফর নন-একাডেমিক স্টাফ' শীর্ষক প্রশিক্ষণ

রাবি লাইভ: রাজশাহী বিশ্ববিদ্যালয়ে (রাবি) দুই দিন ব্যাপী 'ফাউন্ডেশন ট্রেইনিং ফর নন-একাডেমিক স্টাফ' শীর্ষক প্রশিক্ষণ শেষ হয়েছে। বিশ্ববিদ্যালয়ের ইনস্টিটিউশনাল কোয়ালিটি অ্যাসুরেন্স সেল (আইকিউএসি) এই প্রশিক্ষণের আয়োজন করে। আজ বৃহস্পতিবার সকাল সাড়ে ৯টায় কর্মশালায় ক্যাম্পাসে কর্মরত ৬০ জন কর্মকর্তা ও ৫০ জন সহায়ক কর্মচারী অংশ নেয়।

আইকিউএসি’র অতিরিক্ত পরিচালক অধ্যাপক মো. আব্দুর রশিদ সরকারের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন প্রো- ভিসি প্রফেসর মো. সুলতান-উল-ইসলাম। আইকিউএসি’র পরিচালক প্রফেসর দুলাল চন্দ্র রায়ের সভাপতিত্বে এই অনুষ্ঠানে আইকিউএসসি’র অতিরিক্ত পরিচালক প্রফেসর মো. মশিহুর রহমান স্বাগত বক্তৃতা করেন।

প্রশিক্ষণে Professional Manner and Etiquette, National Integrity Strategy (NIS), Office Management এর Itemized Job Solution Cycle ও Individual Responsibility and Leave Rules, Right to Information (RTI) Act 2009, Financial Rules এর Procurement Rules, Budget, VAT, TAX, Bill, Voucher এবং Service Rules বিষয়ে বিস্তারিত আলোচনা করা হয়।

চারপর্বের এই প্রশিক্ষণের রিসোর্স পার্সন হিসেবে ছিলেন রেজিস্ট্রার প্রফেসর মো. আবদুস সালাম, গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের প্রফেসর প্রদীপ কুমার পাণ্ডে, প্রাক্তন ভারপ্রাপ্ত হিসাব পরিচালক মো. আফসার আলী, রাজশাহী উন্নয়ন কর্তৃপক্ষের প্রধান নির্বাহী কর্মকর্তা আবু হায়াত মো. রহমতুল্লাহ্ প্রমুখ।

আইকিউএসি’র পরিচালক প্রফেসর দুলাল চন্দ্র রায় প্রশিক্ষণে অংশগ্রহণকারীদের সনদপত্র প্রদান করেন।

ঢাকা, ১৫ ডিসেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//ওএফ//এমজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ