Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | শুক্রবার, ৩রা মে ২০২৪, ২০শে বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

রাবির আনন্দ মিছিলের ছবি আর্জেন্টিনার অফিশিয়াল পেজে

প্রকাশিত: ১২ ডিসেম্বার ২০২২, ০১:০৯

রাবির আনন্দ মিছিল

রাবি লাইভ: রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) ফুটবলপ্রেমীদের আনন্দ মিছিলের ছবি এবার স্থান করে নিয়েছে আর্জেন্টিনার অফিসিয়াল পেজে। বিশ্ববিদ্যালয়ের প্যারিস রোডে আর্জেন্টিনা সমর্থকদের আনন্দ মিছিলের ছবি প্রকাশ করেছে দলটির অফিসিয়াল পেজ।

শনিবার (১০ ডিসেম্বর) দিনগত রাত ১টায় (বাংলাদেশ সময়) আর্জেন্টিনার অফিসিয়াল পেজে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের এ ছবি পোস্ট করা হয়।

এদিকে ছবি পোস্ট হওয়ার পর থেকেই বিশ্ববিদ্যালয়ের আর্জেন্টিনা সমর্থকরা আনন্দের জোয়ারে ভাসছেন। উচ্ছ্বাস প্রকাশ করে তারা বলেন, আর্জেন্টিনার অফিশিয়াল পেজে আমাদের আনন্দ মিছিলের ছবি পোস্ট করা হয়েছে। এতে প্রিয় দলের প্রতি ভালোবাসা আরও বেড়ে গেল। আমরা বিশ্বাস করি এবারের বিশ্বকাপ মেসির হাতেই উঠবে।

মাসুদ রানা নামের এক আর্জেন্টিনার সমর্থক জানান, আর্জেন্টিনা আগে না জানলেও এখন ভালো করে জানে, বাংলাদেশে তাদের কত সাপোর্টার আছে। তাদের পেজে রাবির ছবি আপলোড করে বিশ্বকে জানান দেওয়ার জন্য দলের প্রতি ভালোবাসা আরও বেড়ে গেল।

প্রসঙ্গত, কোয়ার্টার ফাইনালে নেদারল্যান্ডসকে টাইব্রেকারে হারিয়ে সেমিফাইনালে জায়গা করে নিয়েছে আর্জেন্টিনা। আগামী ১৩ ডিসেম্বর সেমিফাইনালে ক্রোয়েশিয়ার মুখোমুখি হবে লিওনেল মেসির দল।

ঢাকা, ১১ ডিসেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ