teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | সোমবার, ৩০শে জানুয়ারি ২০২৩, ১৭ই মাঘ ১৪২৯
teletalk.com.bd
thecitybank.com

মাদক সেবনের সময় হাতেনাতে ধরা রাবি ছাত্রলীগের ৪ নেতা

প্রকাশিত: ৮ ডিসেম্বার ২০২২, ১৮:২৪

উদ্ধারকৃত গাঁজা

রাবি লাইভ: গাঁজা সেবনকালে রাজশাহী বিশ্ববিদ্যালয় (রাবি) শাখা ছাত্রলীগের চার নেতাকে হাতেনাতে ধরেছে প্রক্টরিয়াল বডির সদস্যরা। বৃহস্পতিবার (৮ ডিসেম্বর) দুপুর ১২টার দিকে বিশ্ববিদ্যালয়ের পুরাতন ফোকলোর চত্বর থেকে তাদের ধরা হয়। এ সময় তাদের কাছ থেকে ১২ প্যাকেট গাঁজা উদ্ধার করা হয়।

তারা হলেন- ট্যুরিজম অ্যান্ড হসপিটালিটি বিভাগের ছাত্র এবং বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হল শাখা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক মো. সোহানুর রহমান, একই বিভাগের ছাত্র ও শহীদ শামসুজ্জোহা হল শাখা ছাত্রলীগের নেতা আরিফ বিন সিদ্দিক, ব্যবস্থাপনা বিভাগের তৃতীয় বর্ষের ছাত্র এবং শেরে বাংলা ফজলুল হক হল শাখা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মো. রাজু আহমেদ এবং ফোকলোর বিভাগের ছাত্র ও শহীদ জিয়াউর রহমান হল শাখা ছাত্রলীগের পরিবেশ বিষয়ক উপ-সম্পাদক মো. সাইফুল ইসলাম।

এ বিষয়ে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর প্রফেসর ড. আসাবুল হক ক্যাম্পাাইভকে বলেন, আমাদের প্রক্টরিয়াল টিম প্রতিদিনের ন্যায় আজকেও তাদের পরিদর্শনে বের হয়। তখন পুরাতন শেখ রাসেল মাঠের উত্তর পাশ থেকে তাদের গাঁজাসহ আটক করে প্রক্টর অফিসে নিয়ে আসে। তাদের কাছে ১২ প্যাকেট গাঁজা পাওয়া যায়।

তাদের বিষয়ে কি ব্যবস্থা নেয়া হবে সেই প্রশ্নে তিনি বলেন, পুলিশ রাষ্ট্রের আইন অনুযায়ী ব্যবস্থা নিবেন। আমরা বিশ্ববিদ্যালয় প্রশাসন বিশ্ববিদ্যালয়ের আইন অনুযায়ী ব্যবস্থা নিবো।

ঢাকা, ০৮ ডিসেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ