Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | বুধবার, ২৮শে ফেব্রুয়ারি ২০২৪, ১৬ই ফাল্গুন ১৪৩০
teletalk.com.bd
thecitybank.com

মার্কেটিং বিভাগের দ্বিতীয় সম্মেলন শুরু করল রাবি

প্রকাশিত: ১৮ নভেম্বার ২০২২, ০৯:২৪

মার্কেটিং বিভাগের দ্বিতীয় সম্মেলন শুরু করল রাবি

রাবি লাইভ: অ্যালামনাই অ্যাসোসিয়েশনের (রুমা) দ্বিতীয় পুনর্মিলনী ও সম্মেলনের শুরু হয়েছে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের মার্কেটিং বিভাগে। আজ বৃহস্পতিবার (১৭ নভেম্বর) সকালে বিশ্ববিদ্যালয়ের রবীন্দ্রনাথ ঠাকুর একাডেমিক ভবনের সম্মুখ চত্বরে আয়োজিত এই সম্মেলনের উদ্বোধন করা হয়।

দুই দিনব্যাপী চলবে এই সম্মেলন। সম্মেলনের শুরুতেই রুমা’র সভাপতি অধ্যাপক ড. হুমায়ুন কবীর চৌধুরীর নেতৃত্বে শহীদ শামসুজ্জোহার সমাধিতে পুষ্পস্তবক অর্পণের মাধ্যমে শ্রদ্ধা নিবেদন করা হয়। পরে বিশ্ববিদ্যালয়ের রবীন্দ্র ভবনের সামনে জাতীয় পতাকা, বিশ্ববিদ্যালয়ের পতাকা এবং রুমার পতাকা উত্তোলন করেন অতিথিবৃন্দ। সেখানে জাতীয় সংগীতের পর বেলুন ও ফেস্টুন উড়িয়ে অনুষ্ঠানের উদ্বোধন করা হয়।

এরপর ক্যাম্পাসে সম্মেলনের এক বর্ণাঢ্য শোভাযাত্রা বের করা হয়। এতে মার্কেটিং বিভাগের প্রাক্তন ও বর্তমান শিক্ষার্থীরা অংশ নেন। এরপর দুপুর ১২টায় পুনর্মিলনী ও সম্মেলনের আলোচনা অনুষ্ঠান শুরু হয়। এ অনুষ্ঠানে রুমা মনোনীত রাবির মার্কেটিং বিভাগের শিক্ষার্থীদের বৃত্তি এবং রুমার আজীবন সদস্যদের সনদপত্র প্রদান করা হয়।

উক্ত অনুষ্ঠানে রাবি মার্কেটিং বিভাগ এলামনাই এসোসিয়েশনের সভাপতি অধ্যাপক হুমায়ুন কবীর চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠানের প্রধান অতিথি ছিলেন রাবি উপাচার্য অধ্যাপক ড. গোলাম সাব্বির সাত্তার, সম্মানিত অতিথি ছিলেন রুমা’র উপদেষ্টা ও জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের সাবেক উপাচার্য অধ্যাপক মীজানুর রহমান এবং বিশেষ অতিথি ছিলেন রাবি উপ-উপাচার্য অধ্যাপক সুলতন-উল-ইসলাম ও অধ্যাপক হুমায়ুন কবীর।

এছাড়া অন্যান্যদের মধ্যে এই সম্মেলনের আলোচনা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- রুমা’র সহসভাপতি ও রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ের উপাচার্য ড. শাহ আযম, সাধারণ সম্পাদক ড. ফরিদুল ইসলাম, অ্যালামনাই মাহবুবুল আলম রাজা এবং অ্যালামনাই ও ওয়ালটন গ্রুপের পরিচালক এসএম মাহবুবুল আলম খালিদ। এসময় তারা অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য দেন।

এদিন বেলা ৩টা থেকে ৫টা পর্যন্ত প্রাক্তনদের পরিবেশনায় সাংস্কৃতিক ও স্মৃতিচারণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। এরপর সন্ধ্যা ৬টা থেকে বিশ্ববিদ্যালয়ের স্টেডিয়ামে অনুষ্ঠিত হয় রুমা পুনর্মিলনী কনসার্ট। কনসার্ট শেষে রাত ৮টা থেকে ৯টা পর্যন্ত চলে আতশবাজি পর্ব।

জানা যায়, সম্মেলনের দ্বিতীয় দিন শুক্রবার বিশ্ববিদ্যালয়ের সুখরঞ্জন সমাদ্দার ছাত্র-শিক্ষক সাংস্কৃতিক কেন্দ্রে (টিএসসিসি) রুমার বার্ষিক সাধারণ সভা ও নতুন কার্যনির্বাহী কমিটি গঠন করা হবে। এদিন সকাল সাড়ে ৯টা থেকে দুপুর সাড়ে ১২টা পর্যন্ত চলবে এ অনুষ্ঠান। এরপর সেখানেই এই পুনর্মিলনী ও সম্মেলনের সমাপ্তি ঘোষণা করা হবে।

উল্লেখ্য, রাজশাহী বিশ্ববিদ্যালয় মার্কেটিং অ্যালামনাই অ্যাসোসিয়েশনের (রুমা) এবারের সম্মেলনে ১৯৮০-৮১ থেকে ২০২১-২২ শিক্ষাবর্ষের ১ হাজার ৮০০ শিক্ষার্থী অংশ নিয়েছেন। এছাড়া এই অনুষ্ঠানটিতে অতিথি হিসেবে যোগ দিয়েছেন আরো ২০০ জন শিক্ষার্থী।

ঢাকা, ১৭ নভেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমএ


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ