Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | বুধবার, ২৮শে ফেব্রুয়ারি ২০২৪, ১৬ই ফাল্গুন ১৪৩০
teletalk.com.bd
thecitybank.com

পাবিপ্রবিতে ভর্তির প্রথম মেধা তালিকা প্রকাশ

প্রকাশিত: ৬ নভেম্বার ২০২২, ০৪:৩৭

পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়

পাবিপ্রবি লাইভ: পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (পাবিপ্রবি) ২০২১-২২ শিক্ষাবর্ষে স্নাতক(সম্মান) প্রথমবর্ষে ভর্তি পরীক্ষার প্রথম মেধা তালিকা প্রকাশ করা হয়েছে। শনিবার (৫ নভেম্বর) দুপুরে বিশ্ববিদ্যালয়ের নিজস্ব ওয়েবসাইটে এই তালিকা প্রকাশ করা হয়।

এছাড়াও গুচ্ছভুক্ত সকল বিশ্ববিদ্যালয়ে ভর্তি বিজ্ঞপ্তি এবং ভর্তি নির্দেশিকাও প্রকাশ করা হয়েছে ওয়েবসাইটে। আরও বিস্তারিত জানতে লিঙ্কটিতে ক্লিক করুন: (https://pust.ac.bd/admission)।

উল্লেখ্য, ২০২১-২২ শিক্ষাবর্ষে ভর্তির জন্য ২৩৪১১ জন শিক্ষার্থী আবেদন করেছে। এর মধ্যে 'ক' ইউনিটে ১৬৫৪১ জন, 'খ' ইউনিটে ৫০৪৬ জন, 'গ' ইউনিটে ১৮৩৪ জন এবং স্থাপত্য বিভাগের জন্য ৪৮১ জন শিক্ষার্থী আবেদন করেছে।

ভর্তি বিজ্ঞপ্তিতে ২০২১-২২ শিক্ষাবর্ষে গুচ্ছভুক্ত বিশ্ববিদ্যালয়ে প্রাথমিক ভর্তি প্রক্রিয়া আগামী ৭নভেম্বর দুপুর ১২টা থেকে ১১নভেম্বর রাত ১১টা ৫৯মিনিটের মধ্যে GST ওয়েবসাইটের (http://gstadmission.ac.bd/) মাধ্যমে সম্পন্ন করতে বলা হয়েছে।

প্রাথমিক আবেদনের পরে মূল কাগজপত্র ৭ নভেম্বর দুপুর ১২টা থেকে ১২ নভেম্বর বিকেল ৪টার মধ্যে এসএসসি ও এইচএসসি/সমমান পরীক্ষার মূল নম্বর পত্র আবেদনকারীর প্রাথমিক ভর্তিকৃত বিশ্ববিদ্যালয়ে সশরীরে এসে, আবেদনকারীর নাম ও GST রোল নম্বর লিখা একটি A4 সাইজের খামে করে জমা দিতে বলা হয়েছে। অন্যথায় প্রাথমিক ভর্তি বাতিল হয়ে যাবে বলে বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়েছে।

ভর্তি প্রক্রিয়া এবং ভর্তি পরবর্তী মাইগ্রেশন সংক্রান্ত সকল তথ্য ভর্তি নির্দেশিকায় প্রকাশ করা হয়েছে।

ঢাকা, ০৫ নভেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এএইচ//এমজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ