Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | সোমবার, ২৯শে এপ্রিল ২০২৪, ১৬ই বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

রাবির অবসরপ্রাপ্ত শিক্ষকের মৃত্যু: ভিসি, প্রো-ভিসির শোক

প্রকাশিত: ৪ নভেম্বার ২০২২, ০৫:৪৮

প্রফেসর হাবিবুর রহমান আকন

রাবি লাইভ: রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) হিসাববিজ্ঞান ও তথ্য ব্যবস্থা বিভাগের অবসরপ্রাপ্ত প্রফেসর হাবিবুর রহমান আকন মারা গেছেন। আজ বৃহস্পতিবার সকাল সাড়ে ৬টায় ঢাকায় চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন (ইন্না.... রাজিউন)। তিনি দীর্ঘদিন বার্ধক্যজনিত অসুস্থতায় ভুগছিলেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৬ বছর। তিনি স্ত্রী, দুই পুত্র ও চার কন্যা সন্তান রেখে গেছেন।

প্রফেসর হাবিবুর রহমান আকনের মৃত্যুতে রাবি ভিসি প্রফেসর গোলাম সাব্বির সাত্তার ও প্রো ভিসি প্রফেসর মো. সুলতান-উল-ইসলাম গভীর শোক প্রকাশ করেছেন। রাবিতে হিসাববিজ্ঞান ও তথ্য ব্যবস্থা বিষয়ে শিক্ষা ও গবেষণায় তাঁর একাগ্রতা ও নিষ্ঠার কথা শ্রদ্ধার সাথে স্মরণ করে উপাচার্য মরহুমের রুহের মাগফিরাত কামনা ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন।

প্রসঙ্গত, অবসরপ্রাপ্ত হাবিবুর রহমান আকন রাবিতে দীর্ঘ ৪১ বছরের কর্মজীবনে তিনি হিসাববিজ্ঞান বিভাগের সভাপতি, সিন্ডিকেট ও ফাইন্যান্স কমিটির সদস্য, ব্যবসায় শিক্ষা অনুষদের অধিকর্তা, শহীদ শামসুজ্জোহা হল প্রাধ্যক্ষ ছাড়াও ইসলামী বিশ্ববিদ্যালয়, কুষ্টিয়ার ফাইন্যান্স কমিটির সদস্য হিসেবেও দায়িত্ব পালন করেন। তিনি এক্সিম ব্যাংক কৃষি বিশ্ববিদ্যালয়ের ভিসি হিসেবেও দায়িত্ব পালন করেন।

ঢাকা, ০৩ নভেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//ওএফ//এমজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ