Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | রবিবার, ২৮শে এপ্রিল ২০২৪, ১৪ই বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com
প্রশ্নফাঁসে অভিযুক্ত...

পদ ফিরে পেলেন রাবি ছাত্রলীগের সেই তন্ময়!

প্রকাশিত: ৪ নভেম্বার ২০২২, ০৩:৫০

মুশফিক তাহমিদ তন্ময়

রাবি লাইভ: রাজশাহী বিশ্ববিদ্যালয় (রাবি) শাখা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক পদে পুনরায় বহাল হলেন মুশফিক তাহমিদ তন্ময়। বৃহস্পতিবার (৩ নভেম্বর) ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সভাপতি আল নাহিয়ান খান জয় এবং সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য স্বাক্ষরিত সংবাদ বিজ্ঞপ্তিতে তার বহিষ্কার আদেশ প্রত্যাহার করা হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, নিজ আবেদন প্রেক্ষিতে রাবি শাখা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক মুশফিক তাহমিদ তন্ময় এর ওপর আরোপিত বহিষ্কারাদেশ প্রত্যাহার করা হলো। এছাড়াও উপ-গণ শিক্ষা বিষয়ক সম্পাদক আব্দুল হক ও উপ-মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক আবু হাশেমের বহিষ্কারাদেশ প্রত্যাহার করা হয়।

গত ২৬ জুলাই রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ২০২১-২২ শিক্ষাবর্ষের ‘এ’ ইউনিটের (মানবিক) ভর্তি পরীক্ষায় প্রক্সি দিয়ে গিয়ে ধরা পড়েন বায়েজিদ খান নামের বিশ্ববিদ্যালয়ের সাবেক শিক্ষার্থী। তাকে আটকের পর বিশ্ববিদ্যালয়ের প্রক্টর দপ্তরে জিজ্ঞাসাবাদ করা হয়। সেখানে বায়েজিদকে জালিয়াতির সঙ্গে জড়িতের বিষয়ে জানতে চাইলে আইনশৃঙ্খলা বাহিনী কাছে ছাত্রলীগ নেতা মুশফিক তাহমিদ তন্ময়ের নাম প্রকাশ করে। পরে অনুসন্ধান করে তার ব্যাংক হিসেব নম্বরেই দেশের বিভিন্ন প্রান্ত থেকে ৪২ লক্ষ টাকা লেনদেনের প্রমান পাওয়া গেছে।

এ ঘটনায় গত ৪ আগষ্ট কেন্দ্রীয় ছাত্রলীগ সভাপতি আল নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে সংগঠনের নীতি, আদর্শ ও শৃঙ্খলা পরিপন্থী কার্যকলাপে যুক্ত থাকার দায়ে তন্ময়কে তার পদ থেকে বহিষ্কার করা হয়।

ঢাকা, ০৩ নভেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//ওএফ//এমজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ