Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | শনিবার, ২৭শে এপ্রিল ২০২৪, ১৪ই বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

১৬ দাবিতে গণসাক্ষর কর্মসূচীতে রাকসু আন্দোলন মঞ্চ

প্রকাশিত: ৩ নভেম্বার ২০২২, ০৬:৪৬

গণসাক্ষর কর্মসূচী

রাবি লাইভ: রাজশাহী বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদ (রাকসু) নির্বাচনসহ ১৬ দফা দাবিতে মাসব্যাপী চলমান কর্মসূচির পালন করছে রাকসু আন্দোলন মঞ্চ নামে একটি সংগঠন। সপ্তাহব্যাপী এই কর্মসূচী আজ বুধবার বেলা ১১টায় রাবির কেন্দ্রীয় গ্রন্থাগারের সামনে শুরু হয়ে চলে বিকেল ৫টা পর্যন্ত।

এ বিষয়ে রাকসু আন্দোলন মঞ্চ আহব্বায়ক আবদুল মজিদ অন্তর ক্যাম্পাসলাইভকে জানান, রাকসু, সিনেট কার্যকর করা, ভর্তুকিসহ ডাইনিং এর খাবারের মান বৃদ্ধি, বাসের ট্রিপ বৃদ্ধি, রাবি মেডিকেলে সকল ধরনের চিকিৎসা সেবা নিশ্চিত করা, রামেকে রাবি শিক্ষার্থীদের উপর হামলার ঘটনার সুষ্ঠু তদন্ত এবং শাহরিয়ার এর মৃত্যুর রহস্য উদঘাটনসহ ১৬ দফা দাবিতে এ কর্মসূচী পালন করছি। আজ মাত্র কয়েক ঘন্টার মধ্যে ১০ গজ সাদা কাপড়ে হাজারেরও অধিক শিক্ষার্থীর স্বাক্ষর পড়ে। বিভিন্ন বিভাগে ও বর্ষের শিক্ষার্থীদের স্বতঃস্ফূর্ত অংশগ্রহণ ছিল অভূতপূর্ব! শিক্ষার্থীদের এতো সাড়া পড়বে আমাদের ধারনাতেও ছিল না!
তিনি আরো বলেন, শিক্ষার্থীরা নিজেদের মতামত ব্যক্ত করুক এবং কর্তৃপক্ষ শিক্ষার্থীদের মতামতকে গুরুত্ব দিয়ে সিদ্ধান্ত গ্রহণ করুক।

শিক্ষার্থীদের ন্যায্য অধিকার প্রতিষ্ঠা না হওয়া পর্যন্ত রাকসু আন্দোলন মঞ্চ সোচ্চার ভূমিকা অব্যাহত রাখবে। আজকে যে শিক্ষার্থীরা স্বতঃস্ফূর্তভাবে অংশ নিয়েছিলেন তাদের সবাইকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাই।

আগামীকাল সকাল ১১টা থেকে বিকেল ৩টা পর্যন্ত আবারও যথাস্থানে স্বাক্ষর সংগ্রহ কর্মসূচী অব্যাহত থাকবে।

ঢাকা, ০২ নভেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//ওএফ//এমজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ