Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | বুধবার, ১লা মে ২০২৪, ১৮ই বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

৬ নভেম্বর থেকে নতুন সূচিতে চলবে রাবির অফিস

প্রকাশিত: ১ নভেম্বার ২০২২, ২১:৫৭

রাজশাহী বিশ্ববিদ্যালয়

রাবি লাইভ: রাজশাহী বিশ্ববিদ্যালয়ে (রাবি) অফিস সময়সূচির পরিবর্তন এনে সকাল ৯টা থেকে বিকেল ৪টা পর্যন্ত করা হয়েছে। এই নিয়ম আগামী ৬ নভেম্বর থেকে কার্যকর হবে।

বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার অধ্যাপক আব্দুস সালাম ক্যাম্পাসলাইভকে এই তথ্য জানিয়েছেন। তিনি বলেন, আগামী ৬ নভেম্বর (রবিবার) থেকে অফিস কার্যক্রম চলবে সকাল ৯টা থেকে বিকেল ৪টা পর্যন্ত। এরমাঝে দুপুর ১টা থেকে ২টা পর্যন্ত নামাজ ও মধ্যাহ্ন বিরতি থাকবে। এছাড়া সাপ্তাহিক ছুটি শুক্রবার ও শনিবার দুই দিন।

এদিকে, বিশ্ববিদ্যালয়ের পরিবহনের সময়সূচির ব্যাপারে জানতে চাইলে এই দপ্তরের প্রশাসক ড. মোকছিদুল হক ক্যাম্পাসলাইভকে জানান, অফিস সময়ের সাথে সামঞ্জস্য রেখে পরিবহন সময়সূচির পরিবর্তন করা হবে এবং সেটা নির্দিষ্ট সময়ের আগেই জানানো হবে। এছাড়া শিক্ষার্থীদের সুবিধার্থে বাসের রুট সংখ্যা বৃদ্ধির পরিকল্পনা চলছে বলে জানান এই প্রশাসক।

উল্লেখ্য, গত ২৮ আগস্ট বিদ্যুৎ সাশ্রয়ের নিমিত্তে বাংলাদেশ সরকারের জনপ্রশাসন ও শিক্ষা মন্ত্রণালয়ের পরিপত্রের আলোকে সকাল ৮টা থেকে বেলা ৩টা পর্যন্ত অফিস কার্যক্রম পরিচালনার সিদ্ধান্ত নেয় রাবি কর্তৃপক্ষ। এই সময়সূচি বর্তমানে চলমান রয়েছে।

ঢাকা, ০১ নভেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//ওএফ//এমজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ