Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | বুধবার, ১লা মে ২০২৪, ১৮ই বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com
ভেজাল খাবারের বিরুদ্ধে মানববন্ধন...

রাবি: ''চলো যাই যুদ্ধে, ভেজালের বিরুদ্ধে''

প্রকাশিত: ৩১ অক্টোবার ২০২২, ০২:৫৩

ভেজাল খাবারের বিরুদ্ধে মানববন্ধন

রাবি লাইভ: রাজশাহীতে ভোক্তা অধিকারবিরোধী তৎপরতায় বেকারি মালিক সমিতির বিরুদ্ধে প্রতিবাদ জানিয়ে মানববন্ধন করেছে কনজুমার ইয়ুথ বাংলাদেশ, রাজশাহী বিশ্ববিদ্যালয় (রাবি) শাখা। আজ রবিবার (৩০ অক্টোবর) বেলা ১১টায় বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় লাইব্রেরির সামনে এই মানববন্ধনের আয়োজন করে সংগঠনটি।

মানববন্ধনে ‘পচা বাসি বেকারি- আর নয় দরকারি’, ‘চলো যাই যুদ্ধে- ভেজালের বিরুদ্ধে’, ‘ভোক্তা হলে সচেতন- বন্ধ হবে অনিয়ম’সহ বিভিন্ন প্ল্যাকার্ড হাতে প্রতিবাদ জানানো হয়।

মানববন্ধনে কনজুমার ইয়ুথ বাংলাদেশ রাবি শাখার সভাপতি জেড এম তৌহিদুন নূর বলেন, "রাজশাহী বেকারি মালিক সমিতি ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের অভিযান পরিচালনার বিরুদ্ধে যে মানববন্ধন করেছে, সেটা জনগণের বিরুদ্ধে মানববন্ধন করার শামিল। এটাকে ভোক্তা অধিকারবিরোধী অপতৎপরতা বলে আমরা মনে করি। আমাদের অধিকার বিষয়ে আমাদের প্রত্যেককে সচেতন হতে হবে। শুধু বেকারি মালিক সমিতি নয়, যে কোনো মালিক সমিতি ভোক্তা অধিকারবিরোধী কোনো অপতৎপরতা চালানোর চেষ্টা করলে আমরা তাদের বিরুদ্ধে পদক্ষেপ নেব। আর ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরকে জনকল্যাণে আরও বেশি বেশি অভিযান পরিচালনা করার জন্য অনুরোধ করছি।"

মানববন্ধনে সংগঠনটির প্রায় অর্ধশতাধিক সদস্য উপস্থিত ছিলেন।

ঢাকা, ৩০ অক্টোবর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//ওএফ//এমজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ