Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | সোমবার, ২৯শে এপ্রিল ২০২৪, ১৬ই বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

কিডনি বিকল রাবি শিক্ষার্থী এনায়েতের, প্রয়োজন ১০ লক্ষ টাকা

প্রকাশিত: ২৭ অক্টোবার ২০২২, ০৩:৩৫

রাবি শিক্ষার্থী এনায়েতে

রাবি লাইভ: রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) হিসাববিজ্ঞান ও তথ্য ব্যবস্থা বিভাগের ২২তম ব্যাচের মেধাবী শিক্ষার্থী এনায়েত হোসেন। তার দুটি কিডনি বিকল। দিনদিন অবনতি হচ্ছে শরীরিক অবস্থা। ডাক্তার দ্রুত সময়ের মধ্যে কিডনি প্রতিস্থাপনের পরামর্শ জানিয়েছেন। এতে প্রায় প্রয়োজন ১০লক্ষ টাকা। তবে তার অস্বচ্ছল পরিবার পক্ষে ব্যয় বহন করা কষ্টসাধ্য ব্যাপার হয়ে দাঁড়িয়েছে। এতে সমাজের বিত্তবানদের কাছে সহযোগিতা আবেদন জানিয়েছেন পরিবার।

পারিবারিক সূত্রে জানা যায়, ২০২২ সালের জুন মাসের দিকে এনায়েতের কিডনি সংক্রান্ত দূরারোগ্য ব্যাধি ধরা পড়ে। পরীক্ষা-নিরিক্ষায় দেখা যায় তার দুটো কিডনি বিকল। বর্তমানে ঢাকার কিডনি ফাউন্ডেশন হসপিটাল এন্ড রিসার্চ ইন্সটিটিউটে ডা.মো.সোয়েব নোমানীর অধীনে চিকিৎসাধীন রয়েছে। ডাক্তার দ্রুত কিডনি প্রতিস্থাপনের পরামর্শ দিয়েছেন।

বিভাগের সহপাঠী তরুপ সরকার জানান, প্রায় চারমাস ধরে আমাদের বন্ধু এনায়েত কিডনি জনিত সমস্যায় ভুগছে। বন্ধুকে বাঁচাতে প্রায় ১০লক্ষ টাকার প্রয়োজন। যেটা তাঁর নিম্নবিত্ত পরিবারের পক্ষে বহন করা সম্ভব নয়। তাই সকলের নিকট সাহায্য এবং দয়া কামনা করছি। যেন সৃষ্টিকর্তা তাঁকে সুস্থ করে আবার আামাদের মাঝে ফিরিয়ে দেন।

কেউ সহায়তা করতে চাইলে নিম্নে দেওয়া নম্বরে সহযোগীতা করতে পারবেন।
বিকাশ/রকেট/নগদ এই নাম্বারে: 01783583272

ঢাকা, ২৬ অক্টোবর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//ওএম//এমএ


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ