Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | সোমবার, ২৯শে এপ্রিল ২০২৪, ১৬ই বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com
'অনেক দুশ্চিন্তা ছিল, কিছুটা মুক্তি পেলাম'...

রাজমিস্ত্রীর কাজ করে রাবিতে ভর্তি, হলে সিট পেল সেই ইমরান

প্রকাশিত: ২৫ অক্টোবার ২০২২, ০২:৫০

অদম্য শিক্ষার্থী ইমরান হোসেন

রাবি লাইভ: পড়াশোনার খরচ চালাতে রাজমিস্ত্রির কাজ করা রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) ইংরেজি বিভাগের অদম্য শিক্ষার্থী ইমরান হোসেন আবাসিক হলে সিট পেয়েছেন। রাজশাহী সিটি কর্পোরেশন মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটনের হস্তক্ষেপে হল প্রশাসনের মাধ্যমে শহীদ সোহরাওয়ার্দী হলের ৪৮০ নং কক্ষে একটি সিটের ব্যবস্থা করে দেওয়া হয়েছে।

ইমরান হোসেন পটুয়াখালীর কুয়াকাটা পৌরসভার ৯ নম্বর ওয়ার্ডের বাসিন্দা আবদুর রশিদ মাঝির ছেলে। তিনি চলতি ২০২১-২২ শিক্ষাবর্ষে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ইংরেজি বিভাগে ভর্তি হন। আগামী ১ নভেম্বর থেকে রাজশাহী বিশ্ববিদ্যালয়ে তার ক্লাস শুরু হবে।

পরিবার অর্থনৈতিকভাবে অস্বচ্ছল হওয়ায় রাবিতে পড়াশোনা চালিয়ে যাওয়া নিয়ে ছিল দুশ্চিন্তায়। এজন্য এলাকায় রাজমিস্ত্রির কাজ শুরু করে ইমরান। এই নিয়ে। গণমাধ্যমে সংক্রান্ত নিউজ প্রকাশিত হলে বিষয়টি রাসিক মেয়রের নজরে আসে। তিনি ইমরানের পড়াশোনার সম্পূর্ণ দায়িত্ব নেন। এরই ধারাবাহিকতায় ইমরানকে হলে সিটের ব্যবস্থা করে দেন।

মেয়রের প্রতি অনেক অনেক কৃতজ্ঞতা প্রকাশ করে ইমরান ক্যাম্পাসলাইভকে বলেন, অনেক দুশ্চিন্তা ছিল। এখন থেকে কিছুটা মুক্তি পেলাম। রাসিক মেয়রের আশ্বাসে আমি ও আমার পরিবার অনেক খুশি।

ঢাকা, ২৪ অক্টোবর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//ওএফ//এমজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ