Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | সোমবার, ২৯শে এপ্রিল ২০২৪, ১৫ই বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com
বক্তব্য প্রত্যাহার করে ক্ষমা চাওয়াসহ নয় দফা দাবি...

রাবিতে এমপি ফজলে রাব্বির কুশপুত্তলিকা দাহ

প্রকাশিত: ২৪ অক্টোবার ২০২২, ০২:৩২

ফজলে রাব্বির কুশপুত্তলিকা দাহ

রাবি লাইভ: রাজশাহী বিশ্ববিদ্যালয়ে (রাবি) রাজশাহী-২ আসনের সংসদ সদস্য ফজলে হোসেন বাদশাকে অবাঞ্ছিত ঘোষণা করার পর এবার তার কুশপুত্তলিকা দাহ করা হয়েছে। অনাকাঙ্ক্ষিত বক্তব্যের প্রতিবাদে তার কুশপুত্তলিকা দাহ করেছে বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা।

রবিবার (২৩ অক্টোবর) দুপুরে বিশ্ববিদ্যালয়ের প্রধান ফটকে ঢাকা-রাজশাহী মহাসড়কে আয়োজিত মানববন্ধন কর্মসূচি থেকে বাদশাকে অবাঞ্ছিত ঘোষণা করা হয়। পরে সৈয়দ নজরুল ইসলাম প্রশাসনিক ভবনের পেছনে তার কুশপুত্তলিকা দাহ করা হয়।

এ সময় শাহরিয়ারের মৃত্যুর ঘটনায় এমপি ফজলে হোসেন বাদশার বেসামাল ও অনাকাঙ্ক্ষিত বক্তব্য প্রত্যাহার এবং তাকে প্রকাশ্যে ক্ষমা চাওয়াসহ নয় দফা দাবি জানান শিক্ষার্থীরা।

প্রসঙ্গত, গত বুধবার রাত ৮টার দিকে রাবির হবিবুর রহমান হলের তৃতীয় তলার ছাদ থেকে পড়ে গিয়ে গুরুতর আহত হন শিক্ষার্থী শাহরিয়ার। পরে তাকে আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে দ্রুত রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে নেওয়া হলে রাত ৯টার দিকে তার মৃত্যু হয়। এসময় চিকিৎসকদের অবহেলায় সহপাঠী মারা গেছেন এমন অভিযোগে হাসপাতাল ভাঙচুর করে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা।

পরে মেডিকেলে রাবি শিক্ষার্থীরা আন্দেলন করলে সেখানে ইন্টার্ন চিকিৎসক, নার্স ও ওয়ার্ডবয়রা শিক্ষার্থীদের উপর হামলা করেন। পরে দু'পক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। এরই জেরে শনিবার ইন্টার্ন চিকিৎসকদের মানববন্ধনে বক্তব্যকালে সাংসদ বাদশা রাবি শিক্ষার্থীদের সন্ত্রাসী বলে আখ্যা দেন।

ঢাকা, ২৩ অক্টোবর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ