Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | শনিবার, ২৭শে এপ্রিল ২০২৪, ১৪ই বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com
থানায় অভিযোগ দিচ্ছে রাবি প্রশাসন...

রাবি শিক্ষার্থীর মৃত্যু: তিন সদস্য বিশিষ্ট কমিটি গঠন

প্রকাশিত: ২৩ অক্টোবার ২০২২, ০৩:৩৯

রাবি শিক্ষার্থীর মৃত্যু

রাবি লাইভ: রাজশাহী বিশ্ববিদ্যালয়ের মার্কেটিং বিভাগের চতুর্থ বর্ষের শিক্ষার্থী মো. গোলাম মোস্তাকিম শাহরিয়ারের মৃত্যুর ঘটনায় তিন সদস্য বিশিষ্ট কমিটি গঠন করেছে হল কর্তৃপক্ষ। শনিবার (২২ অক্টোবর) দুপুরে ক্যাম্পাসলাইভকে বিষয়টি নিশ্চিত করেছেন হলের প্রাধ্যক্ষ প্রফেসর শরিফুল ইসলাম।

প্রাধ্যক্ষ জানান, হবিবুর হলের আবাসিক শিক্ষার্থী মো. গোলাম মোস্তাকিম শাহরিয়ারের মৃত্যুর বিষয়টি তদন্ত করতে হলের পক্ষ থেকে তিন সদস্যের একটি তদন্ত কমিটি গঠন করা হয়েছে। আগামী তিন কার্যদিবসের মধ্যে তাদের তদন্ত প্রতিবেদন ভিসির নিকট জমা দিতে বলা হয়েছে।

হল প্রাধ্যক্ষ আরো বলেন, কমিটির তিনজনই হবিবুর হলের আবাসিক শিক্ষক। কমিটির আহ্বায়ক করা হয়েছে এসোসিয়েট প্রফেসর ড. গৌতম দত্তকে। কমিটির অন্য দুই সদস্য হলেন এসোসিয়েট প্রফেসর মো. আনাম শাহরিয়ার রাব্বি ও এসোসিয়েট প্রফেসর ড. মো. আশিক শাহরিয়ার।

এর আগে, গত বুধবার (১৯ অক্টোবর) রাত ৮টার দিকে বিশ্ববিদ্যালয়ের শহিদ হবিবুর রহমান হলের ছাদ থেকে পড়ে গিয়ে গুরুতর আহত হন মো. গোলাম মোস্তাকিম শাহরিয়ার। তাকে উদ্ধার করে দ্রুত রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে নেওয়া হলে রাত ৯টার দিকে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। এদিকে নিহত শিক্ষার্থী শাহরিয়ারের চিকিৎসায় অবহেলা ও শিক্ষার্থীদের মারধরের ঘটনায় থানায় অভিযোগ দেবে রাবি প্রশাসন।

ঢাকা, ২০ অক্টোবর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমএ


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ