Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | বৃহঃস্পতিবার, ২রা মে ২০২৪, ১৮ই বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

প্রধানমন্ত্রী স্বর্ণপদক পাচ্ছেন পাবিপ্রবির ৫ শিক্ষার্থী

প্রকাশিত: ১ অক্টোবার ২০২২, ০৬:৫৩

প্রধানমন্ত্রী স্বর্ণপদক পাচ্ছেন পাবিপ্রবির ৫ শিক্ষার্থী

পাবিপ্রবি লাইভ: পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (পাবিপ্রবি) পাঁচ শিক্ষার্থী 'প্রধানমন্ত্রী স্বর্ণপদক-২০২১' এর জন্য মনোনয়ন পেয়েছেন। বৃহস্পতিবার রাতে বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার বিজন কুমার ব্রহ্ম বিষয়টি নিশ্চিত করেছেন। মনোনীত শিক্ষার্থীরা হলেন- পদার্থবিজ্ঞান বিভাগের মো. নাদিম মাহমুদ নবীন, ইলেকট্রিক্যাল ইলেকট্রনিক এন্ড কমিউনিকেশন (ইইসিই) বিভাগের মারজিয়া খাতুন, সমাজকর্ম বিভাগের অপর্ণা রাণী, ব্যবসায় প্রশাসন বিভাগের হাসিবুল ইসলাম এবং ভূগোল ও পরিবেশ বিভাগের সুষ্মিতা প্রামাণিক।

এ ব্যাপারে বিজন কুমার ব্রহ্ম জানান, বিশ্ববিদ্যালয়ের ২০১৫-১৬ সেশনের ৫টি অনুষদ থেকে সর্বোচ্চ সিজিপিএ প্রাপ্ত পাঁচজন শিক্ষার্থীকে এই পদকের জন্য মনোনীত করা হয়েছে। যারা এই পদক পেয়েছেন তারা তাদের বিভাগে এবং অনুষদে কৃতিত্বের স্বাক্ষর রেখেছেন।

পদকের জন্য মনোনীত হওয়ার পর ভূগোল ও পরিবেশ বিভাগের শিক্ষার্থী সুষ্মিতা প্রামাণিক বলেন, আমি অনেক আনন্দিত। আমার পরিবার, শিক্ষকরা এবং বন্ধুমহল যারা সবসময় আমাকে সহযোগিতা করছেন, উৎসাহ যুগিয়েছেন সবার কাছে আমি কৃতজ্ঞ।

ইলেকট্রিক্যাল ইলেকট্রনিক এন্ড কমিউনিকেশন (ইইসিই) বিভাগের মারজিয়া খাতুন বলেন, নিজের কাছে ভালো লাগছে। বিশ্ববিদ্যালয়ের জীবনের শুরু থেকেই স্বপ্ন দেখেছি। আলহামদুলিল্লাহ সেই স্বপ্ন পূরণ হয়েছে।

ঢাকা, ৩০ সেপ্টেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//বিআইটি


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ