Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | শনিবার, ২০শে এপ্রিল ২০২৪, ৬ই বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com
ভর্তি পরীক্ষায় ২৬ তম...

রাবিতে আইনে ভর্তি হয়েও ক্লাসে বসা হলো না রাশেদের

প্রকাশিত: ২২ সেপ্টেম্বার ২০২২, ০১:৪১

রাশেদ

রাবি লাইভ: হাজারো স্বপ্ন নিয়ে পরিবারের মুখ উজ্জ্বল করতে দিনরাত এক করে পড়াশোনা করে রাবিতে ভর্তি পরীক্ষা অংশ নেয়া। পরিশ্রমও ব্যর্থ হয়নি। ভাগ্যও সহায় হয়েছিলো। উত্তীর্ণ হয়ে আইন বিভাগেও ভর্তি হয়েছিলেন। কিন্তু ভাগ্যের নির্মম পরিহাস নতুন সহপাঠীদের সাথে ক্লাসে বসার সুযোগ হলোনা। ক্যাম্পাসে আসার আগেই পৃথিবীর মায়া ত্যাগ করে পরপারে চলে গেলেন। বলছিলাম রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) আইন বিভাগে সদ্য ভর্তি হওয়া রাশেদের কথা।

মঙ্গলবার (২০ সেপ্টেম্বর) দুপুর দুইটার দিকে হার্ট অ্যাটাকে নিভে যায় তার জীবন প্রদীপ। তার মৃত্যুতে শোকাহত পরিবার, স্বজন। স্তব্ধ এলাকাবাসী। জানা যায়, লক্ষ্মীপুর সদর থেকে রেশন নিয়ে বাড়ি আসার পথে তার বুকে ব্যথা শুরু হয়। হঠাৎ করে তার শ্বাস- প্রশ্বাস বন্ধ হয়ে যায়। বাসায় ডাক্তার নিয়ে এলে এক পর্যায়ে ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন।

প্রতিবেশী মাহাবুবুল ইসলাম ক্যাম্পাসলাইভকে বলেন, রাশেদ অনেক নম্র ও ভদ্র একটা ছেলে ছিল। সে অনেক মেধাবী ছিল। তার এই অকাল মৃত্যু সত্যি আমাদের কাছে দুঃখজনক। আমরা মানতেই পারছি না যে আমাদের মাঝে রাশেদ আর নাই।

উল্লেখ্য, বালুরচর সিনিয়র আলিম মাদ্রাসা থেকে আলিম ও লক্ষীপুর সরকারি কলেজ থেকে উচ্চ মাধ্যমিক পরীক্ষা শেষ করে রাবির আইন বিভাগে ভর্তি হয় এ শিক্ষার্থী। রাশেদের গ্রামের বাড়ি লক্ষীপুর জেলার সদর উপজেলার ভবানীগঞ্জ ইউনিয়নের চরমনস গ্রামে। পিতা মৃত রুহুল আমিন মাতা মুর্শিদা বেগমের সন্তান ছিলেন তিনি। এই মেধাবীর মৃত্যুর খবরে গ্রামে নেমে এসেছে শোকের ছায়া।

ঢাকা, ২১ সেপ্টেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//ওএফ//এমজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ