Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | শুক্রবার, ৩রা মে ২০২৪, ২০শে বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

শিক্ষকের ছেলের প্রাইভেটকারের ধাক্কায় আহত রাবি ছাত্রী

প্রকাশিত: ২১ সেপ্টেম্বার ২০২২, ২১:৫২

আহত রাবি ছাত্রী

রাবি লাইভ: সড়ক দুর্ঘটনায় আহত হয়েছেন রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) এক শিক্ষার্থী। রাজশাহী শহরের পশ্চিম বুধপাড়া এলাকায় চৌরাস্তার মোড়ে এ ঘটনা ঘটে। আহত ওই শিক্ষার্থীর নাম আয়েশা খাতুন।

জানা গেছে, আয়েশা রাবির ইসলামিক স্টাডিজ বিভাগের ২০১৮-১৯ শিক্ষাবর্ষে ছাত্রী। তিনি পরিবারের সঙ্গে রাজশাহী নগরীর বুধপাড়া এলাকায় বসবাস করেন। তার পিতার নাম মো. আনোয়ার ইসলাম। অপরদিকে আহত রিকশাচালক মো. সিটু মোল্লা। তিনি রাজশাহীর চারঘাট এলাকার বাসিন্দা। বর্তমানে আহত দুজনেই রাজশাহী মেডিক্যাল কলেজ (রামেক) হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

এর আগে রবিবার (১৮ সেপ্টেম্বর) বিকেলে রিকশায় করে বাড়ি ফেরার পথে প্রাইভেটকারের সাথে সংঘর্ষে রিকশাচালকসহ আহত হন তারা। এ বিষয়ে রাবি ছাত্র উপদেষ্টা প্রফেসর তারেক নূর বলেন, আহত ছাত্রীর চিকিৎসার দেখভাল করছি। প্রাইভেটকারের মালিক রিকশাচালকের চিকিৎসার ব্যবস্থা করেছেন।

ভুক্তভোগীর সহপাঠীরা জানান, রাবির ক্রপ সায়েন্স অ্যান্ড টেকনোলজি বিভাগের অধ্যাপক মো. খায়রুল ইসলামের উচ্চ মাধ্যমিকে পড়ুয়া ছেলে মো. নিয়াসির (১৭) প্রাইভেটকারটি চালাচ্ছিলেন। তার ড্রাইভিং লাইসেন্স ছিল না। এদিকে, আহত আয়েশা খাতুন ব্যাটারিচালিত রিকশায় করে তার বাড়ির দিকে যাচ্ছিলেন। রিকশাটি রাস্তা পার হওয়ার সময় প্রাইভেটকারের সঙ্গে ধাক্কা খায়। এতে গুরুতর আহত হন রিকশাচালক ও যাত্রী আয়েশা খাতুন। তাদের দুজনেরই পা ভেঙে গেছে এবং শরীরের অন্যান্য জায়গায় গুরুতর আঘাত পেয়েছেন বলে প্রাথমিকভাবে জানিয়েছেন কর্তব্যরত চিকিৎসক।

ক্রপ সায়েন্স অ্যান্ড টেকনোলজি বিভাগের অধ্যাপক মো. খায়রুল ইসলামের মোবাইল ফোনে একাধিকবার কল করা হলেও তিনি রিসিভ করেননি।

মতিহার থানার ওসি আনোয়ার আলী তুহিন জানান, প্রাইভেটকার এবং রিকশাটিকে জব্দ করা হয়েছে। এ ঘটনায় এখন পর্যন্ত কোনো পক্ষই মামলা করেনি। অভিযোগ পেলে যতাযথ ব্যবস্থা গ্রহণ করবো।

ঢাকা, ২১ সেপ্টেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ