Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | বৃহঃস্পতিবার, ৯ই মে ২০২৪, ২৬শে বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

রাবি শিক্ষককে লাঞ্ছিত, ছাত্রলীগ নেতা বহিষ্কার

প্রকাশিত: ১৬ সেপ্টেম্বার ২০২২, ০৫:৩৮

বহিষ্কৃত ছাত্রলীগ নেতা আবু সিনহা

রাবি লাইভ: রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) আন্তঃবিভাগ ফুটবল খেলায় ভেটেনারি এন্ড এনিমেল সায়েন্সেস বিভাগের এক শিক্ষককে শারীরিকভাবে লাঞ্ছিত করা হয়। এ ঘটনায় আইবিএ এর শিক্ষার্থী আবু সিনহা বিশ্ববিদ্যালয় থেকে সাময়িক বহিষ্কার করা হয়েছে।

বহিষ্কৃত ওই ছাত্রলীগ নেতার নাম আবু সিনহা। তিনি বিশ্ববিদ্যালয়ের আইবিএ এর শিক্ষার্থী। আজ বৃহস্পতিবার সন্ধ্যায় বিশ্ববিদ্যালয়ের উপ রেজিস্ট্রার এএইচএম আসলাম হোসেন স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তি মাধ্যমে ওই শিক্ষার্থীকে বহিষ্কার করা হয়। বিজ্ঞপ্তিতে বলা হয়, ভেটেনারি এন্ড এনিমেল সাইনসেস বিভাগের শিক্ষককে লাঞ্ছিত করার ঘটনায় আবু সিনাকে সাময়িকভাবে বহিষ্কার করা হলো। পরবর্তীতে পূর্ণাঙ্গ তদন্ত সাপেক্ষে চূড়ান্ত সিদ্ধান্ত নেয়া হবে।

এর আগে,গত ১১ সেপ্টেম্বর রাজশাহী বিশ্ববিদ্যালয়ের আন্তঃবিভাগ ফুটবল টুর্নামেন্টে ব্যবসায় প্রশাসন ইন্সটিটিউট (আইবিএ) ও ভেটেরিনারি এন্ড এনিমেল সায়েন্সেস বিভাগের মধ্যকার খেলায় এক শিক্ষককে হেনস্তা ও গায়ে হাত তোলার অভিযোগ উঠে আইবিএ শাখা ছাত্রলীগের সভাপতি আবু সিনহা সৌমিকের বিরুদ্ধে।

এসময় সংঘর্ষে শিক্ষকসহ উভয়পক্ষের অন্তত ২০ জন শিক্ষার্থী আহত হন। শিক্ষকের গায়ে হাত তোলার ঘটনায় আবু সিনহা সৌমিকসহ অভিযুক্তদের স্থায়ী বহিষ্কারের দাবি জানিয়ে টানা পাঁচ দিন ধরে প্রতিবাদ কর্মসূচী পালন করেছে ভেটেরিনারি এন্ড এনিমেল সায়েন্সেস বিভাগের শিক্ষার্থীরা।

ঢাকা, ১৪ সেপ্টেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//ওএফ//এমজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ