Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | সোমবার, ২৯শে এপ্রিল ২০২৪, ১৬ই বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

‘সৌহার্দ্য-১৯৯৫’ এর উদ্যোগে রাবির অসচ্ছল ১২ শিক্ষার্থী পেল শিক্ষাবৃত্তি

প্রকাশিত: ৭ সেপ্টেম্বার ২০২২, ০৮:২৭

‘সৌহার্দ্য-১৯৯৫’ এর উদ্যোগে রাবির অসচ্ছল ১২ শিক্ষার্থী পেল শিক্ষাবৃত্তি

রাবি লাইভ: রাজশাহী বিশ্ববিদ্যালয় (রাবি) আইন বিভাগের এলএলএম ব্যাচ ‘সৌহার্দ্য-১৯৯৫’ এর উদ্যোগে আইন বিভাগের ১২ জন অসচ্ছল শিক্ষার্থীকে শিক্ষাবৃত্তি প্রদান করা হয়েছে।

মঙ্গলবার (৬ সেপ্টেম্বর) দুপুরে কনফারেন্স রুমে বৃত্তির চেক শিক্ষার্থীদের হাতে তুলে দেন রাবি ভিসি প্রফেসর ড. গোলাম সাব্বির সাত্তার। এ সময় সব শিক্ষার্থীকে পাঁচ হাজার টাকা করে প্রদান করা হয়। প্রতিবছরই এককালীন এই শিক্ষাবৃত্তি প্রদান করা হবে বলেও জানানো হয়।

শিক্ষাবৃত্তির বিষয়ে ভিসি গোলাম সাব্বির সাত্তার বলেন, একটা ব্যাচের উদ্যোগে শিক্ষাবৃত্তির ব্যবস্থা করা অবশ্যই একটা অসাধারণ ব্যাপার। আমরা চেষ্টা করছি, রাজশাহী বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় অ্যালামনাই অ্যাসোসিয়েশন করার। এটা করতে পারলে শিক্ষার্থীদের কল্যাণে কাজ করা আরও সহজ হবে।

তিনি আরও বলেন, ‘সৌহার্দ্য-১৯৯৫’ ব্যাচের এই উদ্যোগ সবার জন্য অনুপ্রেরণামূলক হয়ে থাকবে। অন্যান্য বিভাগের সাবেক শিক্ষার্থীরাও এমন উদ্যোগ নিতে পারে। আজ যারা বৃত্তি পেলে তোমাদের পরিবার অসচ্ছল হলেও তোমরা তোমাদের বাবা-মায়ের কষ্টের কথা চিন্তা করে পরিশ্রম করো, সফলতা আসবেই।

এ সময় উপস্থিত ছিলেন আইন বিভাগের সাবেক ডিন প্রফেসর আহসান কবির, আইন বিভাগের এবং ‘সৌহার্দ্য-১৯৯৫’ এর সভাপতি প্রফেসর হাসিবুল আলম প্রধান, দ্রুত বিচার ট্রাইব্যুনাল, রাজশাহীর বিচারক অনুপ কুমার সাহা এবং মোহনপুর উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা মো. রোকনুজ্জামান তালুকদার নাহিদ।

ঢাকা, ০৬ সেপ্টেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//বিএসসি


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ