Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | রবিবার, ১৯শে মে ২০২৪, ৪ঠা জ্যৈষ্ঠ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

পাবিপ্রবিতে আবৃত্তি প্রতিযোগিতার আয়োজন

প্রকাশিত: ৬ সেপ্টেম্বার ২০২২, ০৭:২৭

পাবিপ্রবিতে আবৃত্তি প্রতিযোগিতা

পাবিপ্রবি লাইভ: পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (পাবিপ্রবি) ‘অরুণোদয় আবৃত্তি প্রতিযোগিতা’র আয়োজন করছে বিশ্ববিদ্যালয়ের আবৃত্তি সংগঠন ‘কণ্ঠস্বর আবৃত্তি দল’। বুধবার (৭ সেপ্টেম্বর) বিশ্ববিদ্যালয়ের গ্যালারী-২ তে ২০২০-২১ শিক্ষাবর্ষের শিক্ষার্থীদের নিয়ে এই প্রতিযোগিতাটি অনুষ্ঠিত হবে।

সংগঠনটির পক্ষ হতে জানানো হয়, প্রতি বছরই বিশ্ববিদ্যালয়ের নবীন শিক্ষার্থীদের নিয়ে ‘অরুণোদয় আবৃত্তি প্রতিযোগিতা’ অনুষ্ঠিত হয়। এই বছরও ২০২০-২১ শিক্ষাবর্ষের (বিশ্ববিদ্যালয়ের ১৩ তম ব্যাচ) শিক্ষার্থীদের নিয়ে ‘অরুণোদয় আবৃত্তি প্রতিযোগিতা’ অনুষ্ঠিত হবে। প্রতিযোগিতাটি দুটি পর্বে অনুষ্ঠিত হবে। প্রথম পর্বে প্রতিযোগিরা তাদের পছন্দমত যেকোন কবিতা আবৃত্তি করতে পারবে।

দ্বিতীয় পর্বে প্রতিযোগিরা নিজেদের পছন্দমত কবিতা আবৃত্তি করতে পারবে তবে তার জন্য সর্বোচ্চ দুই মিনিট সময় দেওয়া হবে। প্রথম পর্ব ৭ সেপ্টেম্বর গ্যালারি-২ অনুষ্ঠিত হবে। দ্বিতীয় পর্ব ৯ সেপ্টেম্বর কবি বন্দে আলী মিয়া মুক্ত মঞ্চে অনুষ্ঠিত হবে। প্রতিযোগিতায় আগ্রহী শিক্ষার্থীদেরকে কেন্দ্রীয় লাইব্রেরীর নিচতলার বুথ থেকে নিবন্ধন করতে হবে। অংশগ্রহনকারী শিক্ষার্থীদের কোন নিবন্ধন ফি দেওয়া লাগবেনা।

প্রতিযোগিতার আহ্বায়ক সানজিদা নাসরিন সজনী ক্যাম্পাসলাইভকে জানান, নবীনদের জন্য অরুণোদয়ের আয়োজন আমরা প্রতিবছরই করে থাকি। এবারের আয়োজন নিয়ে সবার মাঝে একটা উৎসব মুখর পরিবেশ তৈরি হয়েছে। সবাই অনেক উৎসাহের সাথে কাজ করে চলছে ফর্ম বিতরণ থেকে শুরু করে শিক্ষকদের আমন্ত্রন, রুম সাজানো, নবীনদের উদ্ধুদ্ধকরণ সবই খুব সুন্দরভাবে পরিচালিত হচ্ছে। আশা করি বিগত বছরগুলোর মতো আমরা এবারও সবাইকে ভালো একটা আয়োজন পারবো।

ঢাকা, ০৫ সেপ্টেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এএএম//এমজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ