Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | সোমবার, ২৯শে এপ্রিল ২০২৪, ১৫ই বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

পাবিপ্রবিতে গুচ্ছের বি ইউনিটের ভর্তি পরীক্ষা সম্পন্ন

প্রকাশিত: ১৪ আগষ্ট ২০২২, ০৪:১৭

পাবিপ্রবিতে গুচ্ছের বি ইউনিটের ভর্তি পরীক্ষা সম্পন্ন

পাবিপ্রবি লাইভ:পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (পাবিপ্রবি) ২০২১-২২ শিক্ষাবর্ষের স্নাতক (সম্মান) ১ম বর্ষের গুচ্ছভুক্ত ‘বি’ ইউনিটের ভর্তি পরীক্ষা সম্পন্ন হয়েছে। শনিবার (১৩ আগস্ট) দুপুর ১২ থেকে ১টা পর্যন্ত পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস সহ মোট চারটি (০৪) কেন্দ্রে পরীক্ষা অনুষ্ঠিত হয়। এতে ৫৩৪৫ পরীক্ষার্থীর মধ্যে ৪৯০৫ জন শিক্ষার্থী উপস্থিত ছিলেন।

পরীক্ষা শুরুর পর দুপুরে বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রগুলো পরিদর্শন করেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. হাফিজা খাতুন এবং উপ-উপাচার্য অধ্যাপক ড. এস এম মোস্তফা কামাল খান।

কেন্দ্র পরিদর্শন শেষে উপাচার্য সাংবাদিকদের বলেন, প্রথম দিনের মত আজও পরীক্ষার সার্বিক অবস্থা বেশ ভালোই। বিশ্ববিদ্যালয়ের বাহিরে আরও তিনটি কেন্দ্র আছে। সবগুলোর কেন্দ্রের ব্যবস্থাপনা অনেক সুন্দর এবং ঘোছানো। এজন্য ভর্তি পরীক্ষার সাথে সংশ্লিষ্ট আমাদের সকল শিক্ষক, কর্মকর্তা-কর্মচারী, ছাত্র-ছাত্রী, প্রক্টরিয়াল বডি, আইনশৃঙ্খলা বাহিনী, নারী পুলিশ, স্কাউট গ্রুপ সহ সকলকে ধন্যবাদ জানাই। ধন্যবাদ জানাই পাবনাবাসীকে যারা এই বিশ্ববিদ্যালয়কে হৃদয়ে ধারণ করেন। সবার প্রতি আমাদের কৃতজ্ঞতা। আগামী দিনগুলোতেও সবার সহযোগিতা অব্যাহত থাকবে বলে আশা করি।

উপ-উপাচার্য অধ্যাপক ড. এস এম মোস্তফা কামাল খান বলেন, বিশ্ববিদ্যালয় পরিবার, আইনশৃঙ্খলা বাহিনীসহ সর্বোপরি পাবনাবাসীর আন্তরিক সহেযাগিতায় সুন্দর পরিবেশে পরীক্ষা চলছে। বিদ্যুৎ বিভাগসহ পরীক্ষা প্রক্রিয়ার সাথে জড়িত সকলকে কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানাচ্ছি।

পরীক্ষা শেষে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর কামাল হোসেন জানান, কোন প্রকার ঝামেলা ছাড়াই পরীক্ষা সম্পন্ন হয়েছে। পরীক্ষায় আইনশৃঙ্খলা পরিস্থিতি যাতে অবনতি না হয় সেজন্য বিশ্ববিদ্যালয়ের প্রক্টরিয়াল বডি, ছাত্র উপদেষ্টা দপ্তর এবং জেলা আইনশৃঙ্খলা শুরু থেকেই কাজ করেছে। আশা করি সামনের পরীক্ষাটিও আমরা সুন্দরভাবে সম্পন্ন করতে পারবো।


ঢাকা, ১৩ আগস্ট (ক্যাম্পাসলাইভ২৪.কম)//ওটিএম


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ