Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | বৃহঃস্পতিবার, ৯ই মে ২০২৪, ২৬শে বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

রুয়েটে ভিসি'র দায়িত্ব পেলেন ড. মোঃ সাজ্জাদ হোসেন

প্রকাশিত: ৫ আগষ্ট ২০২২, ০৭:০৮

দায়িত্ব পেলেন ড. মোঃ সাজ্জাদ হোসেন

রুয়েট লাইভ: রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (রুয়েট) ভিসি'র পদ শূন্য হওয়ায় শূন্য পদে প্রফেসর ড. মোঃ সাজ্জদ হোসেন'কে অতিরিক্ত দায়িত্ব হিসেবে সাময়িকভাবে ভিসির দায়িত্ব দেয়া হয়েছে। শিক্ষা মন্ত্রণালয়ের মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগ, বৃত্তি ও প্রকৌশল বিশ্ববিদ্যালয় শাখার উপসচিব মোছাঃ রোখছানা বেগম স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে এ আদেশ দেয়া হয়।

প্রজ্ঞাপনে বলা হয়, রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (রুয়েট) এর ভাইস চ্যান্সেলরের পদ শূন্য হওয়ায় পরবর্তী ভাইস চ্যান্সেলর নিযুক্ত না হওয়া পর্যন্ত রুয়েট এর জ্যেষ্ঠতম প্রফেসর ও ডিন ড. মো. সাজ্জাদ হোসেন (গ্রেড-১), অ্যাপ্লাইড সায়েন্স অ্যান্ড হিউম্যানিটিজ অনুষদকে উক্ত বিশ্ববিদ্যালয়ের দৈনন্দিন প্রশাসনিক ও আর্থিক কর্মকাণ্ড পরিচালনার মর্মে সাময়িকভাবে ডিনের দায়িত্বের অতিরিক্ত ভাইস-চ্যান্সেলরের দায়িত্ব দেওয়া হলো। যথাযথ কর্তৃপক্ষের অনুমোদনক্রমে এ আদেশ জারি করা হলো।

উল্লেখ্য, ২০১৮ সালে ৩০ জুলাই রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (রুয়েটে) ভিসি নিয়োগ পেয়েছিলেন ইলেকট্রিক্যাল অ্যান্ড ইলেকট্রনিক ইঞ্জিনিয়ারিং বিভাগের ড. মো. রফিকুল ইসলাম শেখ। গত ৩০জুলাই তার চার বছরের মেয়ার পূর্ণ হওয়ায় ভিসি পদ শূন্য হয়।

ঢাকা, ০৪ আগস্ট (ক্যাম্পাসলাইভ২৪.কম)//ওএফ//এমজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ