Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | শুক্রবার, ৩রা মে ২০২৪, ২০শে বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

রাবি ছাত্রী রিক্তা হত্যা মামলায় স্বামী রিমান্ডে

প্রকাশিত: ৪ আগষ্ট ২০২২, ২১:৪৩

রিক্তা হত্যা মামলায় স্বামী রিমান্ডে

রাবি লাইভ: রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) আইন বিভাগের দ্বিতীয় বর্ষের ছাত্রী রিক্তা আক্তার (২০) হত্যা মামলায় অভিযুক্ত তার স্বামীর তিনদিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। বুধবার (৩ আগস্ট) মামলার তদন্ত কর্মকর্তা (আইও) দীপ্ত কুমার সিং এ তথ্য ক্যাম্পাসলাইভকে জানিয়েছেন।

মির্জাপুর পুলিশ ফাড়ির সাব-ইনস্পেক্টর (এসআই) এবং মামলার তদন্ত কর্মকর্তা (আইও) দীপ্ত কুমার সিং ক্যাম্পাসলাইভকে বলেন, আমরা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালত- ৪ এ অভিযুক্তের সাতদিনের রিমান্ড আবেদন করেছিলাম। আজ সকাল ১১টার দিকে আদালত তিন দিনের রিমান্ড মঞ্জুর করেছেন।

এর আগে গত ৩০ জুলাই রিক্তার মৃত্যুর ঘটনায় রিক্তা আক্তারের বাবা লিয়াকত জোয়ার্দার করা হত্যা মামলায় তার স্বামী মো.: আব্দুল্লাহ ইশতিয়াক রাব্বি (৩০) আটক করে আরএমপি’র মতিহার থানা পুলিশ।

গত শুক্রবার (২৯ জুলাই) রাত ১২ টার দিকে নগরীর ধরমপুর পূর্বপাড়ার একটি ভাড়া বাসায় অস্বাভাবিক মৃত্যু হয় রিক্তা আক্তারের। ভাড়াটিয়াদের ভাষ্যমতে, ঐই রাত সাড়ে ১১টার দিকে বিদ্যুৎ চলে যায়। এ সময় ওই কক্ষ থেকে শোরগোল শুনে তাঁরা সেখানে গিয়ে রিক্তাকে বিছানায় শোয়ানো অবস্থায় দেখতে পান। সেখানে রিক্তার স্বামী আবদুল্লাহ ইশতিয়াক ও আলামিন নামে তাঁর এক বন্ধুকে দেখতে পান। আলামিন তাঁদের জানান, রিক্তায় গলায় ফাঁস দিয়েছেন। তিনি রিক্তার গলা থেকে ওড়না খুলেছেন। এরপর রিক্তাকে রিকশায় করে রাজশাহী মেডিকেল হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন।

এদিকে, রিক্তাকে হত্যা করার হয়েছে বলে অভিযোগ করেন তার পরিবার ও শিক্ষকও সহপাঠীরা। এঘটনায় অভিযুক্ত স্বামীকে সুষ্ঠু বিচারের দাবি জানান তাঁরা।

রিক্তা আক্তারের বাবা লিয়াকত জোয়ার্দার ক্যাম্পাসলাইভকে জানান, রিক্তা ও আবদুল্লাহ ইশতিয়াকের মধ্যে আগে থেকেই সম্পর্ক ছিল। রাজশাহী বিশ্ববিদ্যালয়ে ভর্তির পর তাঁদের বিয়ে হয়। বিয়ের পর শ্বশুরবাড়ির লোকজন রিক্তাকে গৃহবধূ হিসেবে স্বীকৃতি দেয়নি। এ কারণে তাঁর মেয়ে ওই বাড়িতে যেত না। তিনিই মেয়ের খরচ বহন করতেন। তিনি মেয়েকে একটি মুঠোফোন কিনে দিয়েছেন, সেটিও তাঁর স্বামীর কাছে থাকত। নিজের মেয়ের সঙ্গে কথা বলতে চাইলে তাঁর স্বামীর মাধ্যমে কথা বলতে হতো। তাঁর মেয়ে আত্মহত্যা করেননি। তাঁকে হত্যা করা হয়েছে বলে অভিযোগ তাঁর।

ঢাকা, ০৪ আগস্ট (ক্যাম্পাসলাইভ২৪.কম)//ওএফ//এমজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ