Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | বুধবার, ৮ই মে ২০২৪, ২৫শে বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

শিক্ষা সচিবের সাথে রাবি উপাচার্যের বৈঠক

প্রকাশিত: ২৮ জুলাই ২০২২, ০৭:১৭

শিক্ষা সচিবের সাথে রাবি উপাচার্যের বৈঠক

রাবি লাইভ: রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) উপাচার্য অধ্যাপক গোলাম সাব্বির সাত্তারের সাথে শিক্ষা মন্ত্রণালয়ের মাধ্যমিক ও উচ্চশিক্ষা বিভাগের সচিব মো. আবু বকর ছিদ্দীকের এক আলোচনা বৈঠক অনুষ্ঠিত হয়েছে। বৈঠকে তারা রাবির শিক্ষা ও গবেষণা কার্যক্রমসহ বিভিন্ন উন্নয়ন কাজের অগ্রগতি সম্পর্কে আলোচনা করেন।

বুধবার (২৭ জুলাই) বিকেল সাড়ে ৩ টায় শহীদ সৈয়দ নজরুল ইসলাম প্রশাসন ভবনের কনফারেন্স রুমে এ আলোচনা বৈঠক অনুষ্ঠিত হয়। জনসংযোগ দপ্তরের প্রশাসক অধ্যাপক প্রদীপ কুমার পাণ্ডে সাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

আলোচনায় উপাচার্য অধ্যাপক গোলাম সাব্বির সাত্তার বিশ্ববিদ্যালয়ের চলমান প্রকল্পসমূহের অগ্রগতি সচিবকে অবহিত করা হয়। সচিব চলমান প্রকল্পসমূহ ঘুরে দেখেন এবং প্রকল্পসমূহের অগ্রগতিতে সন্তোষ প্রকাশ করেন।

এছাড়াও তিনি রাজশাহী বিশ্ববিদ্যালয়ের অধিকতর উন্নয়নে সার্বিক সহযোগিতার আশ্বাস প্রদান করেন। এরপর তিনি কৃষি অনুষদ ভবনের উদ্বোধন ও ভবন প্রাঙ্গণে গাছের চারা রোপন করেন। পরে বিশ্ববিদ্যালয়ের পক্ষ থেকে উপাচার্য সচিবকে ক্রেস্ট উপহার দেন।

এসময় কর্মসূচিতে অন্যদের মধ্যে উপ-উপাচার্য অধ্যাপক মো. সুলতান-উল-ইসলাম, কোষাধ্যক্ষ অধ্যাপক (অব.) মো. অবায়দুর রহমান প্রামানিক, রেজিস্ট্রার প্রফেসর মো. আবদুস সালাম, কৃষি অনুষদের অধিকর্তা অধ্যাপক মো. আব্দুল আলিমসহ প্রমুখ উপস্থিত ছিলেন।

ঢাকা, ২৭ জুলাই (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এসএইচ//এমজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ