Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | বৃহঃস্পতিবার, ১৬ই মে ২০২৪, ২রা জ্যৈষ্ঠ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

রাবিতে 'এ' ইউনিটে উপস্থিতির হার ৯০ শতাংশ

প্রকাশিত: ২৭ জুলাই ২০২২, ০৫:২৬

রাবিতে 'এ' ইউনিটের ভর্তি পরীক্ষা

রাবি লাইভ: রাজশাহী বিশ্ববিদ্যালয়ে (রাবি) ২০২১-২০২২ শিক্ষাবর্ষে ১ম বর্ষ স্নাতক (সম্মান) ও স্নাতক শ্রেণিতে দ্বিতীয় দিনের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হয়েছে। আজ মঙ্গলবার ইউনিট-এ, গ্রুপ-১ (সকাল ৯টা থেকে ১০টা), গ্রুপ-২ (বেলা ১১টা থেকে ১২টা), গ্রুপ-৩ (দুপুর ১টা থেকে ২টা) ও গ্রুপ-৪ (বিকেল ৩:৩০ মিনিট থেকে ৪:৩০ মিনিট) এর পরীক্ষা অনুষ্ঠিত হয়।

'এ' ইউনিটে চারটি গ্রুপ এ নিবন্ধিত পরীক্ষার্থী ছিল যথাক্রমে ১৬ হাজার ৮১০, ১৬ হাজার ৮০৯, ১৬ হাজার ৮০৯ ও ১৬ হাজার ৮০৯ জন। পরীক্ষাসমূহে উপস্থিতির হার ছিল প্রায় ৯০ শতাংশ।

এরআগে, সকাল সাড়ে ৯টায় ডীনস কমপ্লেক্সের সামনের চত্বরে এক সংবাদ ব্রিফিংয়ে বিশ্ববিদ্যালয়ের ভিসি প্রফেসর ড. গোলাম সাব্বির সাত্তার কিছু প্রতিকূলতা ও সীমাবদ্ধতার মধ্যেও ধৈর্যের সাথে পরীক্ষায় অংশগ্রহণকারী শিক্ষার্থী ও অভিভাবকদের ধন্যবাদ জানান।

সংবাদ ব্রিফিং

পরবর্তীতে ভিসি ‘এ’ ইউনিটের কেন্দ্রীয় নিয়ন্ত্রণ কক্ষে যান ও ইউনিটের প্রধান সমন্বয়কারী সামাজিক বিজ্ঞান অনুষদের অধিকর্তা প্রফেসর মো. ইলিয়াছ হোসেনসহ সংশ্লিষ্ট অন্যান্যদের সাথে পরীক্ষা নিয়ে কথা বলেন।

সেখানে অন্যান্যদের মধ্যে প্রো ভিসি প্রফেসর চৌধুরী মো. জাকারিয়া, প্রফেসর মো. সুলতান-উল-ইসলাম, কোষাধ্যক্ষ প্রফেসর (অব.) মো. অবায়দুর রহমান প্রামানিক, প্রক্টর প্রফেসর মো. আসাবুল হক, ছাত্র উপদেষ্টা এম তারেক নূর, জনসংযোগ দপ্তরের প্রশাসক প্রফেসর প্রদীপ কুমার পাণ্ডে রাজশাহী মহানগর পুলিশ কমিশনার আবু কালাম সিদ্দিকসহ আরএমপির ঊর্ধ্বতন কর্মকর্তা প্রমুখ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, ভর্তি পরীক্ষার তৃতীয় দিন বুধবার ‘বি’ ইউনিট গ্রুপ-১: বাণিজ্য (সকাল ৯টা থেকে ১০টা), গ্রুপ-২: বিজ্ঞান (বেলা ১১টা থেকে ১২টা) ও গ্রুপ-৩: মানবিক (দুপুর ১টা থেকে ২টা) এর পরীক্ষা অনুষ্ঠিত অনুষ্ঠিত হবে।

ঢাকা, ২৫ জুলাই (ক্যাম্পাসলাইভ২৪.কম)//ওএফ//এমজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ