Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | শুক্রবার, ১৭ই মে ২০২৪, ২রা জ্যৈষ্ঠ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

ছিনতাইকারীদের মারধরে গুরুতর আহত রাবি ছাত্র

প্রকাশিত: ২৩ জুলাই ২০২২, ১০:৪৯

ছিনতাইকারীদের মারধরে গুরুতর আহত রাবি ছাত্র

রাবি লাইভ: রাজশাহী নগরীর লক্ষীপুর এলাকায় ছিনতাইকারীদের হাতে মারধরের শিকার হয়েছেন রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) দুলাল সরকার নামে এক শিক্ষার্থী। আহত শিক্ষার্থীকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে (রামেকে) চিকিৎসা দেওয়া হচ্ছে । আজ শুক্রবার (২২ জুলাই) সন্ধ্যায় এ ঘটনা ঘটে। বিশ্ববিদ্যালয়ের প্রক্টর প্রফেসর ড.আসাবুল হক এ তথ্য নিশ্চিত করেছেন।ভুক্তভোগী দুলাল সরকার বিশ্ববিদ্যালয়ের দর্শন বিভাগের ১৯-২০ সেশনের শিক্ষার্থী।

সহপাঠী ও প্রত্যক্ষদর্শীদের ভাষ্যমতে, রাবিতে আসা এক ভর্তি পরীক্ষার্থী রাখার জন্য আবাসিক হোটেল- এ সিট খুঁজতে গিয়েছিল দুলাল নামে ওই শিক্ষার্থী। হোটেলে সিট দেওয়ার কথা বলে একদল ছিনতাইকারী দুলালকে ডেকে নিয়ে যায়। সেসময় তার সাথে থাকা মোবাইল ফোন ও টাকা পয়সা ছিনিয়ে নেয়।

শরীরে ব্লেড নিয়ে বেশ কয়েক জায়গায় কাটে মাথায় এবং শরীরের অন্যান্য জায়গায় ব্যাপক মারধর করে পালিয়ে যায়। দুলাল এখন গুরতর আহত অবস্থায় রাজশাহী মেডিকেলের ৮ নম্বর ওয়ার্ডে ভর্তি রয়েছে। নাসির হোসাইন নামে এক সহপাঠী বলেন,দুলাল সরকার সন্ধ্যার দিকে ভর্তি পরীক্ষার্থীকে রাখার জন্য আবাসিক হোটেলে সিট খুঁজতে গিয়েছিল লক্ষীপুরে।

এক হোটেলে ঢুকে সিট না পেয়ে অন্য দিকে যাওয়ার সময় হোটেলের নিচে দালাল বেশে থাকা ছিনতাইকারী চক্র হোটেল খুঁজে দেওয়ার কথা বলে ছিনতাইকারীরা দুলালকে নির্জন জায়গায় ডেকে নিয়ে ব্যপক মারধর করে এবং সাথে থাকা মোবাইল ফোন ও টাকা পয়সা ছিনিয়ে নেয়।

শরীরে ব্লেড নিয়ে বেশ কয়েক জায়গায় কাটে মাথায় এবং শরীরের অন্যান্য জায়গায় ব্যাপক মারধর করেন।এতে সে অজ্ঞান হয়ে ১৫ মিনিটের।মত ছিলেন। দুলাল এখন গুরতর আহত অবস্থায় রাজশাহী মেডিকেলের ৮ নম্বর ওয়ার্ডে ভর্তি আছে।

আমি এ ঘটনার তীব্র প্রতিবাদ জানাচ্ছি। সেই সাথে প্রশাসনের দৃষ্টি আকর্ষণ করছি সঠিক তদন্তের মাধ্যমে দোষীদের খুঁজে বের করে যথাযথ শাস্তি প্রদান করুন। এ প্রসঙ্গে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর প্রফেসর আসাবুল হক ক্যাম্পাসলাইভকে বলেন, 'দুলাল নামে ওই শিক্ষার্থী হোটেলে রুম খুঁজতে নগরীর লক্ষীপুর দিকে গিয়েছিলো। ও সময় কয়েকজন বখাটে মিলে তাকে মারধর করেছে।

এসময় সে মাথায় প্রচন্ড আঘাত পেয়েছে। তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করানো হয়েছে। পুলিশকে বিষয়টি অবহিত করেছি তারা দ্রুত সময়ের মধ্যে জড়িতদের খুঁজে বের করবে। ভুক্তভোগী যদি একটি লিখিত অভিযোগ দেয় তাহলে পুলিশ তাদের বিরুদ্ধে এ্যাকশনে যাবে।'

ঢাকা, ২২ জুলাই (ক্যাম্পাসলাইভ২৪.কম)//বিআইটি


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ