Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | শুক্রবার, ১৯শে এপ্রিল ২০২৪, ৬ই বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

মোটরসাইকেল দুর্ঘটনায় প্রাণ হারালেন রাবি শিক্ষার্থী

প্রকাশিত: ৬ জুলাই ২০২২, ২৩:৪২

আবরার রহমান

রাবি লাইভ: সড়ক দূর্ঘটনায় রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) এক শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। মঙ্গলবার রাত সাড়ে ১১টার দিকে ঢাকা-জামালপুর মহাসড়কে সড়ক দুর্ঘটনায় এ ঘটনা ঘটে।

নিহত ওই শিক্ষার্থীর নাম আবরার রহমান। তিনি বিশ্ববিদ্যালয়ের ২০২০-২১ সেশনের চিত্রকলা, প্রাচ্যকলা ও ছাপচিত্র বিভাগের শিক্ষার্থী ছিলেন। তার বাসা টাঙ্গাইলের মধুপুরের উত্তর আবাসিক এলাকায়।

সহপাঠীরা বলেন, মঙ্গলবার রাতে আবরার তার আরেক বন্ধুসহ মোটরসাইকেল নিয়ে মধুপুর থেকে ঢাকা যাচ্ছিলেন। যাওয়ার পথে জামালপুরে একটা গাছের সঙ্গে মোটরসাইকেলের ধাক্কা লেগে তারা পড়ে যান। এ সময় বন্ধু মারাত্মকভাবে আহত হয়। আবরার পড়ার সঙ্গে সঙ্গে স্ট্রোক করেন। এ অবস্থায় আবরারকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। বর্তমানে আবরারের মরদেহ ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে রয়েছে।

চিত্রকলা, প্রাচ্যকলা ও ছাপচিত্র বিভাগের সভাপতি প্রফেসর হীরা সোবাহান বলেন, আমি বিষয়টি জেনেছি। এমন অকাল মৃত্যু কষ্টদায়ক। আবরারের মৃত্যুতে আমাদের পুরো বিভাগ শোকাহত।

এদিকে আবরারের মৃত্যুতে শোকের ছায়া নেমে এসেছে তার সহপাঠীদের মাঝে। ফেসবুকে তাকে নিয়ে নানান আবেগঘন পোস্ট দিচ্ছেন বন্ধুরা।

ঢাকা, ০৬ জুলাই (ক্যাম্পাসলাইভ২৪.কম)//ওএফ//এমজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ