Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | শুক্রবার, ১৯শে এপ্রিল ২০২৪, ৬ই বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

পাস্ট ডিবেটিং সোসাইটির নেতৃত্বে যারা

প্রকাশিত: ৬ জুলাই ২০২২, ২১:৪০

মেহেদী হাসান এবং নাজমুল হোসেন

পাবিপ্রবি লাইভ: পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের বিতর্ক সংগঠন পাস্ট ডিবেটিং সোসাইটি ২০২২-২৩ সেশনের জন্য নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। এতে সভাপতি হিসেবে মনোনীত করা হয়েছে ব্যবসায় প্রশাসন (বিবিএ) বিভাগের ২০১৭-১৮ সেশনের শিক্ষার্থী মেহেদী হাসান এবং সাধারণ সম্পাদক হিসেবে মনোনীত করা হয়েছে পরিসংখ্যান বিভাগের ২০১৭-১৮ সেশনের শিক্ষার্থী নাজমুল হোসেন।

মঙ্গলবার (৫ জুলাই) রাতে সংগঠনটির সংগঠনটির সভাপতি সৈয়দ ইয়ানুর শাহ, সাধারণ সম্পাদক তাপস কুন্ডু, এলামনাই এ্যাসোসিয়েশনের সভাপতি নাজমুস সাদাত, সাধারণ সম্পাদক এনামুল হক শাওন স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে ২০২২-২৩ সেশনের জন্য ৪৭ সদস্য বিশিষ্ট নতুন কমিটি ঘোষণা করা হয়।

সদ্য দায়িত্বপ্রাপ্ত সভাপতি পেয়ে মেহেদী হাসান ক্যাম্পাসলাইভকে বলেন, এই সংগঠনকে সব সময় আপন মনে হয়েছে। সবার কাছ থেকে ভালোবাসা পেয়েছি। এখন দায়িত্ব অনেক বেড়ে গেছে। আমি সবাইকে এক সাথে নিয়ে কাজ করে যেতে চাই। সামনে আমাদের অনেকগুলো কাজ করতে হবে।

সাধারণ সম্পাদক নাজমুল হোসেন ক্যাম্পাসলাইভকে বলেন, এই সংগঠনকে যতটুকু না দিতে পেরেছি তার চেয়ে বেশি শিখেছি। নতুন করে যে দায়িত্ব অর্পণ করা হয়েছে তার জন্য সবার প্রতি কৃতজ্ঞতা। এই দায়িত্বের ভার অনেক বেশি এরপরও সংগঠনকে এগিয়ে নেওয়ার জন্য আমি আমার সর্বোচ্চ শ্রম এবং মেধা শ্রম দিবো এখানে।

উল্লেখ্য, পাস্ট ডিবেটিং সোসাইটি ২০১৭ সালের ২৫ এপ্রিল থেকে পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে যাত্রা শুরু করে। সংগঠনটি পরিচালনার জন্য ইতোপূর্বে ৪টি কার্যনির্বাহী পরিষদ দায়িত্ব পালন করেন। বর্তমান কার্যনির্বাহী পরিষদ আগামী এক বছরের জন্য কাজ করার অনুমোদন পেয়েছেন।

ঢাকা, ০৬ জুলাই (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এএএম//এমজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ