Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | শুক্রবার, ১৯শে এপ্রিল ২০২৪, ৬ই বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

রাবিতে উচ্চ শিক্ষা বিষয়ক সেমিনার অনুষ্ঠিত

প্রকাশিত: ৩ জুলাই ২০২২, ০৬:১১

রাবিতে উচ্চ শিক্ষা বিষয়ক সেমিনার অনুষ্ঠিত

রাবি লাইভ: রাজশাহী বিশ্ববিদ্যালয়ে (রাবি) 'হাইয়ার স্টাডিস এন্ড ক্যারিয়ার ইন দ্যা ইউ. কে.’ শীর্ষক সেমিনার অনুষ্ঠিত হয়েছে। গতকাল (২ জুন) সকাল ১০টায় বিশ্ববিদ্যালয় প্রৌকশল অনুষদ এর গ্যালারি রুমে এ অনুষ্ঠানের আয়োজন করে বিশ্ববিদ্যালয় ক্যারিয়ার ক্লাব (আরইউসিসি)।

সেমিনারটি পরিচালনা করেছেন বি ডাব্লিও বি এস ইডোকেশন কনসালট্যান্ট এর প্রতিষ্টাতা ও ডিরেক্টর বশির আহমেদ সেমিনারটি পরিচালনা করেছেন। তিনি সেমিনারের শুরুতে বলেন, কেন ইউ.কে তে উচ্চ শিক্ষা এবং ক্যারিয়ার গড়ার জন্য যাবে সেই সম্পর্কে কিছু সুবিধা তুলে ধরেন শিক্ষার্থীদের সামনে। এছাড়াও এডমিশন সম্পর্কে সাধারন কিছু তথ্য যেমন টিওশন ফি, ইন্টার্নশিপ সুবিধা, স্কলারশিপ, কোর্স লিস্ট, প্রক্রিয়া এবং সময়, জবের জন্য কি কি স্কিল লাগবে ইত্যাদি।

কর্মশালা শেষে দর্শকদের প্রশ্ন এবং ডিরেক্টরের প্রশ্নত্তর পর্ব রাখা হয়। সেই সাথে একটা স্পট এসেসমেন্ট এর আয়োজন করা হয়েছে।।

সেমিনারে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সম্মানিত অধ্যাপক ড. মুহাম্মদ জাকারিয়া স্যার। তিনি সেমিনার শেষে শিক্ষার্থীদের উদ্দেশ্যে মূল্যবান বক্তব্য উপস্থাপন করেন।

এছাড়াও সেমিনার শেষে ক্যারিয়ার ক্লাবের সভাপতি সাব্বির হোসেনের সভাপতিত্বে বক্তব্য দেন সংগঠনের উপদেষ্টা অধ্যাপক ড. মনিমুল হক স্যার, ড.মনিরা জান্নাতুল কোবরা, সহকারী অধ্যাপক স্বপ্নীল রহমান এবং বি ডাব্লিও বি এস ইডোকেশন কনসালট্যান্ট এর প্রতিষ্টাতা ও ডিরেক্টর।

কর্মশালায় বি ডাব্লিও বি এস ইডোকেশন কনসালট্যান্ট এর স্টাফ, আরইউসিসির কর্মীরাসহ বিভিন্ন বিভাগের শতাধিক শিক্ষার্থী উপস্থিত ছিলেন।


ঢাকা, ০২ জুলাই (ক্যাম্পাসলাইভ২৪.কম)//বিএসসি


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ