Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | সোমবার, ২০শে মে ২০২৪, ৫ই জ্যৈষ্ঠ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

পাবিপ্রবির নতুন প্রক্টর কামাল হোসেন

প্রকাশিত: ২৮ জুন ২০২২, ০৫:৫৮

মো. কামাল হোসেন

পাবিপ্রবি লাইভ: পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (পাবিপ্রবি) নতুন প্রক্টরের দায়িত্ব পেয়েছে ব্যবসায় প্রশাসন বিভাগের সহকারী অধ্যাপক মো. কামাল হোসেন। সোমবার (২৭ জুন) বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার (চলিত দায়িত্ব) বিজন কুমার ব্রহ্ম স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, ব্যবসায় প্রশাসন বিভাগের সহযোগী অধ্যাপক মো. কামাল হোসেন আগামী ২৮ জুন (মঙ্গলবার) পূর্বাহ্ন হতে পরবর্তী আদেশ না দেওয়া পর্যন্ত পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের প্রক্টরের দায়িত্ব পালন করবেন। বিশ্ববিদ্যালয়ের প্রচলিত নিয়ম অনুযায়ী মো. কামাল হোসেন ভাতাদি প্রাপ্ত হবেন।

বিশ্ববিদ্যালয়ের প্রক্টরের নতুন দায়িত্ব পেয়ে কামাল হোসেন ক্যাম্পাসলাইভকে বলেন- "আমি বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. হাফিজা খাতুন ম্যামকে ধন্যবাদ জানাই আমাকে এই দায়িত্ব দেওয়ার জন্য। প্রক্টরের দায়িত্ব হলো বিশ্ববিদ্যালয়ের আইন শৃঙ্খলা পরিস্থির স্থিতিশীল রাখা। আমি সকলের সার্বিক সহযোগিতায় বিশ্ববিদ্যালয়ের আইন শৃঙ্খলা পরিস্থিতি স্থিতিশীল রাখতে চেষ্টা করবো"।

উল্লেখ্য মো. কামাল হোসেন ২০০৩ সালে পাবনার আড়িয়াডাঙ্গি উচ্চ বিদ্যালয় থেকে এসএসসি, ২০০৫ সালে বগুড়া ক্যান্টনমেন্ট স্কুল এন্ড কলেজ থেকে কৃতিত্বের সাথে এইচএসসি পাশ করেন। ২০১০ সালে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের মার্কেটিং বিভাগ থেকে বিবিএ ডিগ্রী এবং ২০১১ সালে একই বিভাগ হতে এমবিএ ডিগ্রী সম্পন্ন করেন।

মো. কামাল হোসেন ২০১৪ সালের ২৪ নভেম্বর পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ব্যবসায় প্রশাসন বিভাগে প্রভাষক হিসেবে যোগদানের মধ্য দিয়ে শিক্ষকতা জীবন শুরু করেন। ২০১৬ সালের ২৫ নভেম্বর থেকে তিনি ব্যবসায় প্রশাসন বিভাগের সহাকারী অধ্যাপক হিসেবে কর্মরত আছেন।

ঢাকা, ২৭ জুন (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এএএম//এমজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ