Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | রবিবার, ১৯শে মে ২০২৪, ৫ই জ্যৈষ্ঠ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

পাবিপ্রবিতে ই-জিপি বিষয়ক প্রশিক্ষণ কর্মশালা শুরু

প্রকাশিত: ২৮ জুন ২০২২, ০১:১৫

ইলেকট্রনিক গভর্মেন্ট প্রকিউরমেন্ট বিষয়ক কর্মশালা

পাবিপ্রবি লাইভ: পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (পাবিপ্রবি) ইলেকট্রনিক গভর্মেন্ট প্রকিউরমেন্ট (ই জিপি) বিষয়ক কর্মশালা শুরু হয়েছে। তিনদিনব্যাপী এই কর্মশালার উদ্বোধন করেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. হাফিজা খাতুন।

রবিবার (২৬ জুন) সকাল ১০টায় বিশ্ববিদ্যালয়ের জ্যেষ্ঠ কর্মকর্তাদের নিয়ে কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং (সিএসই) বিভাগের ল্যাবে এই কর্মশালা শুরু হয়।

উদ্বোধনী অনুষ্ঠানে সংক্ষিপ্ত বক্তব্যে উপাচার্য অধ্যাপক ড. হাফিজা খাতুন বলেন, প্রশিক্ষণের কোনো বিকল্প নেই। প্রশিক্ষণের মাধ্যমে আমরা যেকোন বিষয়ের উপর ভালো ধারণা পেয়ে থাকি। এর ফলে নিজেকে আরো ভালোভাবে তুলে ধরা যায়। আমাদের জানা এবং শেখার পরিধি বিস্তৃত হয়।

তিনি আরও বলেন, ইলেকট্রনিক গভর্মেন্ট প্রকিউরমেন্ট (ই-জিপি)’র মাধ্যমে সরকারি টেন্ডার প্রক্রিয়ায় স্বচ্ছতার পাশাপাশি প্রক্রিয়াটি সহজ হয়েছে। দ্রুততম সময়ের মধ্যে কাজটি সম্পন্ন করা যাচ্ছে।

উদ্বোধনী অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য অধ্যাপক ড. এস এম মোস্তফা কামাল। উপ-উপাচার্য তার সংক্ষিপ্ত বক্তব্যে বলেন, সবাই মিলে কাজ করলে আমরা যেকোনো ভালো কাজ সহজে করতে পারবো। প্রতিষ্ঠানের স্বার্থে আমাদের দায়িত্ব ও কর্তব্য নিয়ে কাজ করতে হবে।

কর্মশালাটি সমন্বয়কের দায়িত্ব পালন করছেন পরিকল্পনা, উন্নয়ন ও ওয়ার্কস দপ্তরের পরিচালক প্রকৌশলী লে. কর্নেল জি. এম আজিজুর রহমান (অব.), অতিরিক্ত সমন্বয়ক পরিকল্পনা, উন্নয়ন ও ওয়ার্কস দপ্তরের অতিরিক্ত পরিচালক এস এম গোলজার হোসেন এবং ফোকাল পারসন হিসেবে আছেন উপ-পরিচালক মো. রফিকুল ইসলাম।

ঢাকা, ২৭ জুন (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ