Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | শুক্রবার, ১৭ই মে ২০২৪, ৩রা জ্যৈষ্ঠ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

পাবিপ্রবিতে সলভার গ্রিনের নবীন বরণ অনুষ্ঠিত

প্রকাশিত: ২৬ জুন ২০২২, ০০:৩৮

সলভার গ্রিনের নবীন বরণ অনুষ্ঠিত

পাবিপ্রবি লাইভ: পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (পাবিপ্রবি) প্রযুক্তি বিষয়ক সংগঠন সলভার গ্রিনের নবীন বরণ হয়েছে। শুক্রবার (২৪ জুন) বিশ্ববিদ্যালয়ের গ্যালারি-২ তে ২০২০-২১ শিক্ষাবর্ষের শিক্ষার্থীদের বরণ করে নেন সংগঠনটি।সলভার গ্রিনের সদস্য মিজি জুলহাসের সঞ্চালনায় এবং সাধারণ সম্পাদক সোহেল রানার সার্বিক তত্ত্বাবধানে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ছাত্র উপদেষ্টা দপ্তরের পরিচালক ড. সমীরণ কুমার সাহা।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইলেকট্রিক্যাল এন্ড ইলেকট্রনিক্স (ইইই) বিভাগের সহকারী অধ্যাপক ড. ফিরোজ আলী, সলভার গ্রিনের সাবেক সভাপতি নাজমুল ইসলাম আবির, সাবেক সাধারণ সম্পাদক হাসান আল হোসাইন শুভ্র এবং বর্তমান সভাপতি সাফিউল মুজনোবীন।

প্রধান অতিথির বক্তব্যে ছাত্র উপদেষ্টা দপ্তরের পরিচালক ড. সমীরণ কুমার সাহা বলেন, সলভার গ্রিন এর মতো সংগঠনের কোনো অনুষ্ঠানে আসতে পেরে তিনি অনেক খুশি। বিগত দিনে সলভার গ্রিন শিক্ষার্থীদের প্রযুক্তি বিষয়ে দক্ষ করার জন্য অনেকগুলো কাজ করেছে যেটা সত্যিই সলভার গ্রিন প্রশংসার দাবিদার। আমরা আশা রাখি সলভার গ্রিন আগামী দিনেও তাদের কার্যক্রমগুলো অব্যাহত রাখবে।

এ সময় তিনি আরও বলেন, শিক্ষার্থীদের আহ্বান জানাবো শিক্ষার্থীদের প্রয়োজনে যেন তারা ছাত্র উপদেষ্টা দপ্তরে আসে। অতীতেও শিক্ষার্থীদের জন্য উপদেষ্টা দপ্তরের দরজার উন্মুক্ত ছিলো সামনেও শিক্ষার্থীদের জন্য ছাত্র উপদেষ্টা দপ্তরের দরজা উন্মুক্ত থাকবে। থাকবে।

আলোচনা পর্ব শেষে সলভার গ্রিনের সভাপতি শাফিউল মুজনোবীন সলভার গ্রিনের ডিস্কোর্ড সার্ভারের উদ্বোধন করেন। এসময় সভাপতি বলেন, একসাথে অসংখ্য কোর্স ম্যানেজ করার জন্য আমাদের এ সার্ভার। এ সার্ভারে আগামীতে ১০টি কোর্স একসাথে চালানো সম্ভব হবে।

এরপর তিনি বিশ্ববিদ্যালয়ের নবীন শিক্ষার্থীদের জন্য কম্পিউটার বেসিক কোর্স ফ্রিতে করানোর ঘোষণা দেন।

অনুষ্ঠানের শেষে সলভার গ্রিনের বিভিন্ন কোর্স এবং বিশ্ববিদ্যালয় দিবস উপলক্ষে অনুষ্ঠিত কন্টেন্ট রাইটিং কমপিটিশন এর সার্টিফিকেট প্রদান করা হয় এবং বিজয়ীদের মিশন আইটি কেয়ার কোম্পানিতে ৬ মাসের ইন্টার্নশিপের সুযোগ দেওয়ার ঘোষণা দেওয়া হয়।


ঢাকা, ২৫ জুন (ক্যাম্পাসলাইভ২৪.কম)//বিআইটি


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ