Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | রবিবার, ১২ই মে ২০২৪, ২৮শে বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

কর্মীকে পেটালেন রাবি ছাত্রলীগ সভাপতি!

প্রকাশিত: ২৫ জুন ২০২২, ০৫:৫৯

কর্মীকে পেটালেন রাবি ছাত্রলীগ সভাপতি

রাবি লাইভ: ছাত্রলীগের এক কর্মীকে মারধরের অভিযোগ উঠেছে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) শাখা ছাত্রলীগের সভাপতি গোলাম কিবরিয়ার বিরুদ্ধে। আজ শুক্রবার (২৪জুন) বিশ্ববিদ্যালয়ের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হলের টিভি রুমে মারধরের শিকার হন এই কর্মী। ভুক্তভোগী ওই শিক্ষার্থীর নাম রুহুল আমিন। তিনি পাবলিক এডমিনিস্ট্রেশন বিভাগের ২০১৬-১৭ সেশনের শিক্ষার্থী ও শাখা ছাত্রলীগের কর্মী।

ভুক্তভোগী শিক্ষার্থী অভিযোগ করে বলেন, তার ব্যবহারকৃত মোটরসাইকেলটি তার কাছ থেকে নিয়ে বন্ধক রেখে নেশা করে শাখার সভাপতি গোলাম কিবরিয়া ও তার অনুসারীরা। আজ শুক্রবার ভোর রাতে মোটরসাইকেল ফিরত চাইতে এসে সভাপতির রুমের বাইরে থেকে আটকে দেয় রুহুল।

অন্য এক শিক্ষার্থীর মাধ্যমে রুমের দরজা খুলে রুহুলকে টিভি রুমে খুঁজে পায় সভাপতি গোলাম কিবরিয়া। এসময় তিনি ওই ছাত্রলীগ কর্মীকে বেধড়ক মারধর করেন। এই বিষয়ে জানতে চাইলে শাখার সভাপতি গোলাম কিবরিয়া ক্যাম্পাসলাইভকে বলেন, 'ওই ছেলের গতিবিধি সন্দেহজনক ছিল।

আমার রুমের বাইর থেকে দরজা বন্ধ করে আমার বাইক নিয়ে যাওয়ার চেষ্টা করছিল সে। খবর পেয়ে তাকে হলের টিভির রুমে গিয়ে ধরতে সক্ষম হই। পরবর্তী তাকে আমরা হল ছাড়া করি।'

বিশ্ববিদ্যালয়ের প্রক্টর প্রফেসর আসাবুল হক ক্যাম্পাসলাইভকে বলেন, 'কোন ছাত্রের গায়ে হাত তোলার অধিকার কারও নেই। ভুক্তভোগী শিক্ষার্থীর কাছ থেকে যদি অভিযোগ পাই তাহলে বিষয়টি আমরা খতিয়ে দেখবো এবং সেই অনুযায়ী ব্যবস্থা গ্রহণ করবো।'


ঢাকা, ২৪ জুন (ক্যাম্পাসলাইভ২৪.কম)//ওপিডি


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ