Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | শনিবার, ১৮ই মে ২০২৪, ৪ঠা জ্যৈষ্ঠ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

রাবি রোভার স্কাউটের সভাপতি গাজীউল, সম্পাদক হেদায়েত

প্রকাশিত: ২০ জুন ২০২২, ২২:৫০

সভাপতি গাজীউল, সম্পাদক হেদায়েত

রাবি লাইভ: রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) রোভার স্কাউটের নতুন কনিটি গঠন করা হয়েছে। এতে মো: গাজীউল ইসলামকে সভাপতি এবং হেদায়েত উল্লাহ পাঠানকে সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত করা হয়েছে।

কমিটির অন্যান্য সদস্যরা হলেন, সহ -সভাপতি: মো. মাসুম বিল্লাহ, মো. রাসেল মিয়া এবং মো. সজীব মিয়া। যুগ্ন সাধারন সম্পাদক: কাওসার মিয়া, মো. বেল্টু মিয়া। কোষাধ্যক্ষ : অরূপ বৈষ্ণব, সহ-কোষাধ্যক্ষমো. মামুন শেখ, ভাণ্ডার ও অফিস ব্যবস্থাপনা সম্পাদক: সুমাইয়া সরকার, সহ- ভাণ্ডার ও অফিস ব্যবস্থাপনা সম্পাদক: মো. হাবিবুর রহমান, আপ্যায়ন ব্যবস্থাপনা সম্পাদক: মো. শফিউল আলম সুমন, সহ- আপ্যায়ন ব্যবস্থাপনা সম্পাদক: সঞ্চিতা আক্তার, প্রচার- প্রকাশনা ও সভা আহ্বান সম্পাদক: মো. সাগর হোসেন, সহ– প্রচার– প্রকাশনা ও সভা আহ্বান সম্পাদক: সুমাইয়া ইসলাম মীম, বই, ব্যাজ ও পোশাক ব্যবস্থাপনা সম্পাদক: মো. রিয়াজুল ইসলাম, সহ– বই, ব্যাজ ও পোশাক ব্যবস্থাপনা সম্পাদক: বাদশা, প্রশিক্ষণ, পিআরএস ও পাঠ্যক্রম বিষয়ক সম্পাদক: রিয়া রাণী শীল, সহ– প্রশিক্ষণ, পিআরএস ও পাঠ্যক্রম বিষয়ক সম্পাদক: পূর্ণিমা মন্ডল, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক: মো. আমিনুল ইসলাম জয়, সহ- ক্রীড়া ও পোগ্রাম বিষয়ক সম্পাদক: উর্মী সরকার পূরবী, বিদ্যুৎ, পানি ও উদ্যান ব্যবস্থাপনা সম্পাদক: মো. সাইফ উদ্দিন, সহ– বিদ্যুৎ, পানি ও উদ্যান ব্যবস্থাপনা সম্পাদক: মোছাঃ সুরাইয়া শারমিন, কার্যকরী সদস্য: মো. রাশিদুল ইসলাম, কার্যকরী সদস্য: মো. শাহীন মিয়া।

শনিবার (১৮ জুন) বগুড়া আঞ্চলিক স্কাউট প্রশিক্ষন কেন্দ্রে গ্রুপের ৪৩ তম ইউনিট কাউন্সিলে আগামী ১ (এক) বছরের জন্য ২৫ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি ঘোষনা করা হয়।

রাজশাহী বিশ্ববিদ্যালয় রোভার স্কাউট গ্রুপের বর্তমান গ্রুপ কমিটির সম্পাদক ও ম্যানেজমেন্ট স্টাডিজ বিভাগের এসোসিয়েট প্রফেসর মহা. নাসিম রেজার সভাপতিত্বে রাবি রোভার স্কাউট গ্রুপের ৪৩ তম ইউনিট কাউন্সিলের কমিটি ঘোষনা করা হয়। অনুষ্ঠানে এসময় উপস্থিত ছিলেন রোভার নেতা মো. জাহাঙ্গীর আলম, নূর-ই-ইসলাম বাবু, মো. জহরুল আনিস, মো. আবুল কালাম বাদশা ( অবসরপ্রাপ্ত পরিচালক শারীরিক শিক্ষা বিভাগ এবং সাবেক সম্পাদক রাজশাহী বিশ্ববিদ্যালয় রোভার স্কাউট গ্রুপ) এম. এম. কামরুল হাসান পিআরএস, মাইনুল হাসান মিঠুল পিআরএস, বাংলাদেশ স্কাউটস, বগুড়া জোনের সহকারী পরিচালক মো. আনোয়ার হোসেন।

ঢাকা, ২০ জুন (ক্যাম্পাসলাইভ২৪.কম)//ওএফ//এমজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ