Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | মঙ্গলবার, ১৪ই মে ২০২৪, ৩১শে বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

সম্মেলনের দাবিতে রাবি ছাত্রলীগের একাংশের বিক্ষোভ (ভিডিও)

প্রকাশিত: ৭ জুন ২০২২, ০২:৫৫

বিক্ষোভ মিছিল

রাবি লাইভ: রাজশাহী বিশ্ববিদ্যালয়ে (রাবি) নতুন কমিটির দাবিতে বিক্ষোভ মিছিল করেছে শাখা ছাত্রলীগের একাংশ। আজ (সোমবার) দুপুরে শাখা ছাত্রলীগের দুই নেতা পৃথকভাবে এ কর্মসূচি পালন করে। রাবি শাখা ছাত্রলীগের সহ-সভাপতি জাকিরুল ইসলাম জ্যাক ও সাংগঠনিক সম্পাদক এনায়েত হোসেন রাজু এই মিছিল করে।

এদিন দুপুর দেড়টার দিকে প্রথমে এনায়েত হোসেন রাজুর নেতৃত্বে ছাত্রলীগের দলীয় টেন্ট থেকে মিছিলটি শুরু হয়। মিছিলটি ক্যাম্পাসের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে আবার দলীয় টেন্টে এসে শেষ হয়।পরে সহ-সভাপতি জ্যাক তার নেতাকর্মীদের নিয়ে আরেকটি মিছিল করে।

পদপ্রত্যাশী বর্তমান কমিটির সাংগঠনিক সম্পাদক এনায়েত হোসেন রাজু বলেন, বর্তমান কমিটির মেয়াদউত্তীর্ণ হলেও তারা এখনো কোন নতুন কমিটি ঘোষণা করেন নি। এই কমিটির ৬ বছর হতে চললো অথচ যারা এতোদিন রাজপথে ছিল, শ্রম দিয়েছে তারা এখনো কমিটিতে আসতে পারেনি নিয়মিত কমিটি না হওয়ায়। ফলে একটা জেনারেশন গ্যাপ সৃষ্টি হয়েছে যা মোটেও কাম্য নয়।

তিনি আরও বলেন, খুব দ্রুত সময়ের মধ্যে নতুন কমিটি ঘোষণা দিতে হবে। আমি যদি নেতৃত্বে আসতে পারি তাহলে বাংলাদেশ ছাত্রলীগের ঐতিহ্য নিয়ে রাবি ছাত্রলীগকে সুশৃঙ্খল ভাবে সামনের দিকে এগিয়ে নিয়ে যাবো ও অন্যায় কমিয়ে আনার চেষ্টা করব।

অপরদিকে জ্যাক বলেন, ছাত্রলীগের সভাপতি আল নাহিয়ান খান জয় এসে বলেছিলেন ঈদের পরেই সম্মেলন ঘোষণা দিবেন। কিন্তু এখনো কমিটি ঘোষণা করা হয় নি। কবে ঘোষণা করা হবে তাও জানি না। সামনে নির্বাচন এখন নতুন কমিটি ঘোষণা করলে সাংগঠনিক কাজ গতিশীল ও দলীয় প্রচারণা করতে নেতাকর্মী উদ্ভুদ্ধ হবে।

উল্লেখ্য, সর্বশেষ ২০১৫ সালের ১৯ ফেব্রুয়ারি ও ২২ নভেম্বর পৃথক পৃথকভাবে রাবি ছাত্রলীগের হল সম্মেলন হয়। সে সময় রাবি ছাত্রলীগের সভাপতি মিজানুর রহমান রানা ও সাধারণ সম্পাদক খালিদ হাসান বিপ্লব দায়িত্বে ছিলেন। এরপর আর সম্মেলন অনুষ্ঠিত হয়নি।

ভিডিও: https://www.facebook.com/Campuslive24/videos/735800441085272

ঢাকা, ০৬ জুন (ক্যাম্পাসলাইভ২৪.কম)//ওএফ//এমজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ