Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | সোমবার, ২০শে মে ২০২৪, ৫ই জ্যৈষ্ঠ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

পাবিপ্রবির পরিবহন পুলে নতুন প্রশাসক

প্রকাশিত: ৩১ মে ২০২২, ০৫:৩৩

ড. মো. রাহিদুল ইসলাম

পাবিপ্রবি লাইভ: পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (পাবিপ্রবি) পরিবহন পুলে নতুন প্রশাসক (অতিরিক্ত দায়িত্ব) নিয়োগ দেওয়া হয়েছে। ভূগোল ও পরিবেশ বিভাগের সহযোগী অধ্যাপক ড. মো. রাহিদুল ইসলামকে পরিবহন পুলের প্রশাসকের (অতিরিক্ত) দায়িত্ব দেওয়া হয়েছে।

সম্প্রতি বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার (চলিত দায়িত্ব) বিজন কুমার ব্রহ্ম স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, ভূগোল ও পরিবেশ বিভাগের সহযোগী অধ্যাপক ড. মো. রাহিদুল ইসলামকে আগামী ১ জুন (বুধবার) পূর্বাহ্ন হতে পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের পরিবহন পুলের অতিরিক্ত দায়িত্ব পালন করবেন। বিশ্ববিদ্যালয়ের প্রচলিত নিয়ম অনুযায়ী ড. মো. রাহিদুল ইসলাম ভাতাদি প্রাপ্ত হবেন।

পরিবহন পুলের প্রশাসকের নতুন দায়িত্ব (অতিরিক্ত) পেয়ে ড. মো. রাহিদুল ইসলাম ক্যাম্পাসলাইভকে বলেন- "দায়িত্ব পাওয়ায় ধন্যবাদ জানাই মাননীয় উপাচার্য ম্যামকে। উনি আমার উপর আস্থা রেখে এই গুরুত্বপূর্ণ দায়িত্ব দিয়েছেন। আমি আমার মেধা, সততা ও নিষ্ঠার সাথে সে দায়িত্ব পালন করার চেষ্টা করবো।"

এ সময় তিনি আরও বলেন- "শিক্ষার্থীরাই এই প্রতিষ্ঠানের প্রাণ। তাই আমি ভবিষ্যৎ এ পরিবহন ব্যবস্থার পরিসর বৃদ্ধির পাশাপাশি গুনগত মান বৃদ্ধির পাশাপাশি শিক্ষক-কর্মকর্তা, কর্মচারী সর্বোপরি শিক্ষার্থী সবাইকে নিয়ে সুশৃঙ্খল এবং শিক্ষার্থী বান্ধব পরিবহন ব্যবস্থা গড়ে তোলার চেষ্টা করবো"।

ঢাকা, ৩০ মে (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এএএম//এমজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ