Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | শনিবার, ১৮ই মে ২০২৪, ৪ঠা জ্যৈষ্ঠ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

দিনে-দুপুরে ছিনতাইয়ের শিকার পাবিপ্রবি শিক্ষার্থী

প্রকাশিত: ২৬ মে ২০২২, ২১:২০

ছিনতাইয়ের শিকার মো. আলাউদ্দীন

পাবিপ্রবি লাইভ: পাবনায় দিনে-দুপুরে ছিনতাইয়ের শিকার হয়েছেন পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (পাবিপ্রবি) এক শিক্ষার্থী। ছিনতাইয়ের শিকার হওয়া মো. আলাউদ্দীন অর্থনীতি বিভাগের ২য় বর্ষের শিক্ষার্থী।

ঘটনার প্রত্যক্ষদর্শীরা ক্যাম্পাসলাইভকে জানান, আলাউদ্দীন এবং তার এক বান্ধবী বেলা সাড়ে বারোটার দিকে মনসুর আলী কলেজের পেছনের রেললাইনে পড়াশোনা নিয়ে আলোচনা করছিলেন। এমন সময় ৫-৭ জন অজ্ঞাত লোক এসে আলাউদ্দীন আর তার বান্ধবীকে অকথ্য ভাষায় গালিগালাজ শুরু করে। আলাউদ্দীন তার প্রতিবাদ করলে তাকে এলোপাতাড়ি কিল, ঘুশি, লাথি মার‍তে থাকে।

বুধবার (২৫ মে) দুপুর সাড়ে বারোটার দিকে পাবনা শহরের মেরিল বাইপাস সংলগ্ন মনসুর আলী কলেজের পেছনের রেললাইনে এই ছিনতাইয়ের এই ঘটনা ঘটে।

এ বিষয়ে আলাউদ্দীন ক্যাম্পাসলাইভকে বলেন- "আমাকে মারার পর আমি আহত হয়ে পড়ি। ওদের একজন আমার গলায় ছুরি ধরে আমার কাছে থাকা মোবাইল, নগদ ২১০০ টাকা নিয়ে দ্রুত পালিয়ে যায়। পরে আমাকে আমার বান্ধবী এবং কয়েকজন বন্ধু এসে পাবনা সদর হাসপাতালে নিয়ে যায়"।

এই বিষয়ে জানতে চাইলে পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ড. হাসিবুর রহমান ক্যাম্পাসলাইভকে জানান- "আমরা ঘটনা সম্পর্কে অবগত হওয়ার পরপরই পাবনা সদর থানাকে বিষয়টি অবহিত করি। আশা করি উনারা অতিদ্রুত ছিনতাইকারীদের আইনের নিয়ে আসতে সক্ষম হবেন।"

পাবনা সদর থানার ওসি আমিনুল ইসলাম ক্যাম্পাসলাইভকে বলেন- "দুপুরে শিক্ষার্থীরা থানায় এসে অভিযোগ করার সাথে সাথে আমরা এসআই সাগরের নেতৃত্বে ঘটনাস্থলে একটি ফোর্স পাঠাই। তাৎক্ষণিকভাবে আমরা সেখানে কাউকে ধরতে সক্ষম হইনি। তবে আমাদের একটি দল ছিনতাইকারীদের খুঁজে বের করার জন্য কাজ করে যাচ্ছেন। আশা করি অতি দ্রুতই আমরা ছিনতাইকারীদের ধরে আইনের আওতায় আনতে সক্ষম হবো।"

ঢাকা, ২৬ মে (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এএএম//এমজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ