Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | শনিবার, ১৮ই মে ২০২৪, ৪ঠা জ্যৈষ্ঠ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com
পাবিপ্রবি ভিসি ও প্রো-ভিসির সাথে রোভার স্কাউট গ্রুপের সৌজন্য সাক্ষাৎ

"ভালো কাজের সাথে সবসময় সম্পৃক্ত থাকতে হবে''

প্রকাশিত: ২৬ মে ২০২২, ০১:৩১

সৌজন্য সাক্ষাৎ

পাবিপ্রবি লাইভ: পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (পাবিপ্রবি) নব-নিযুক্ত ভিসি প্রফেসর ড. হাফিজা খাতুন বলেছেন, "ভালো কাজের সাথে সবসময় সম্পৃক্ত থাকতে হবে। যুগের সাথে নিজেদের দক্ষতা উন্নয়নের দিকে লক্ষ্য রাখতে হবে।"

পাবিপ্রবির নব-নিযুক্ত ভিসি প্রফেসর ড. হাফিজা খাতুনও প্রো-ভিসি প্রফেসর ড. এস এম মোস্তফা কামাল খানের সাথে পাবিপ্রবির রোভার স্কাউট গ্রুপের সদস্যদের সৌজন্য সাক্ষাৎ ও শুভেচ্ছা বিনিময়কালে এ কথা বলেন তিনি।

এছাড়াও তিনি সম্প্রতি অনুষ্ঠিত বিশ্ববিদ্যালয়ের নবীনবরণ অনুষ্ঠানে রোভার স্কাউটের দায়িত্বশীল ভূমিকার জন্য আন্তরিক ধন্যবাদ জ্ঞাপন করেন এবং রোভারদের দক্ষতা উন্নয়নে সার্বিক সহায়তার আশ্বাস দেন। সাক্ষাৎ শেষে রোভার স্কাউট কমিটির হাতে উপহার সামগ্রী তুলে দেওয়া হয়।

মঙ্গলবার (২৪ জুন) বিকেলে ভিসির অফিস কক্ষে এই সৌজন্য সাক্ষাৎ হয়। সাক্ষাৎ অনুষ্ঠানে রোভার স্কাউট গ্রুপের সদস্যরা ভিসি ও ভিসি-ভিসির সাথে ফুল দিয়ে শুভেচ্ছা বিনিময় করেন।

বিশ্ববিদ্যালয় রোভার স্কাউট এর নীতিমালা অনুসারে ভিসি ( ড. হাফিজা খাতুন) রোভার ইউনিট এর সভাপতি ও প্রো-ভিসি (প্রফেসর ড. এস এম মোস্তফা কামাল খান) সহ-সভাপতি হিসেবে দায়িত্ব পালন করবেন। তাদের রোভার স্কাউট স্কার্ফ পরিয়ে দিয়ে বরণ করে নেওয়া হয়।

এ সময় উপস্থিত ছিলেন- পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় রোভার স্কাউট গ্রুপের সম্পাদক ড. জিন্নাত রেহেনা, রোভার স্কাউট লিডার প্রফেসর ড. মো. হাবিবুল্লাহ, কোষাধ্যক্ষ ড. মীর হুমায়ূন কবীর, রোভার স্কাউট কমিটির সদস্য ড. মুহাম্মাদ নাজমুল ইসলাম, সিনিয়র রোভার মেট মোঃ ওহিদুল ইসলাম, সিনিয়র রোভার নাজমুল ইসলাম আবির-সহ রোভার স্কাউট এর সদস্যবৃন্দ।

উল্লেখ্য, পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে রোভার স্কাউট এর দুইটি ইউনিট রয়েছে। ছেলেদের জন্য পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় রোভার স্কাউট গ্রুপ ও মেয়েদের জন্য গার্লস ইন রোভার।

ঢাকা, ২৫ মে (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এএএম//এমজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ