Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | শুক্রবার, ২৯শে মার্চ ২০২৪, ১৫ই চৈত্র ১৪৩০
teletalk.com.bd
thecitybank.com

পাবিপ্রবিতে নবীন বরণ ২২ মে

প্রকাশিত: ২০ মে ২০২২, ০৩:০৫

পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়

পাবিপ্রবি লাইভ: পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (পাবিপ্রবি) ২০২০-২১ শিক্ষাবর্ষের শিক্ষার্থীদের নবীন বরণ আগামী ২২ মে (রবিবার) অনুষ্ঠিত হবে। এদনি সকাল সাড়ে দশটায় বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে এই অনুষ্ঠানের আয়োজন করা হবে।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বিশ্ববিদ্যালয়ের ভিসি প্রফেসর ড. হাফিজা খাতুন এবং সভাপতিত্ব করবেন ড. এস. এম. মোস্তফা কামাল খান।

বুধবার (১৮ মে) বিশ্ববিদ্যালয়ের একাডেমিক ও স্কলারশীপ শাখার ডেপুটি রেজিস্ট্রার আবদুল মজিদ ক্যাম্পাসলাইভকে এ তথ্য জানিয়েছেন। তিনি বলেন- “২২ মে বুধবার বিশ্ববিদ্যালয়ের ২০২০-২১ শিক্ষাবর্ষের ১ম বর্ষ ১ম সেমিস্টারে ভর্তি হওয়া শিক্ষার্থীদের জন্য নবীন বরণ সকাল সাড়ে দশটায় বিশ্ববিদ্যালয়ের স্বাধীনতা চত্বরে অনুষ্ঠিত হবে। নবীনবরণ অনুষ্ঠানে প্রত্যেক শিক্ষার্থীদের এক (০১) জন করে অভিভাবক সঙ্গে নিয়ে আসার অনুমতি রয়েছে। ২২ মে নবীন বরণ অনুষ্ঠান শেষ হওয়ার পর ২৩ মে (সোমবার) থেকে ১ম বর্ষ ১ম সেমিস্টারের ক্লাশ শুরু হবে।”

উল্লেখ্য, গত ৬ মার্চ বিশ্ববিদ্যালয়ের ভিসি প্রফেসর ড. এম রোস্তম আলীর মেয়াদ শেষ হওয়ার পর বিশ্ববিদ্যালয়ের ২০২০-২১ শিক্ষাবর্ষের ১ম বর্ষ ১ম সেমিস্টারের ক্লাশ শুরু হওয়া নিয়ে অনিশ্চয়তা দেখা দেখা যায়। পরবর্তীতে গত ১২ এপ্রিল শিক্ষা মন্ত্রনালয় ঢাকা বিশ্ববিদ্যালয়ের ভূগোল ও পরিবেশ বিভাগের প্রফেসর (অবসরপ্রাপ্ত) ড. হাফিজা খাতুনকে নিয়োগ দেন। এরপরের দিনই প্রায় দেড় বছর পর পাবিপ্রবিতে নর্থ সাউথ বিশ্ববিদ্যালয়ের প্রাণরসায়ন এবং অনুজীব বিভাগের শিক্ষক প্রফেসর ড. এস. এম. মোস্তফা কামাল খান-কে নিয়োগ দেন শিক্ষা মন্ত্রণালয়।

বিশ্ববিদ্যালয়ে নতুন ভিসি এবং প্রো-ভিসির নিয়োগের পর এবং ২০২০-২১ শিক্ষাবর্ষের ১ম বর্ষ ১ম সেমিস্টারের ভর্তি কার্যক্রম সম্পন্ন হওয়ার পর শিক্ষার্থীদের ২২ মে (রবিবার) সেন্ট্রাল নবী নবরণ দেওয়া হচ্ছে এবং ২৩ মে থেকে ১ম বর্ষের ১ম সেমিস্টারের শিক্ষার্থীদের ক্লাশ শুরু হতে যাচ্ছে।

ঢাকা, ১৯ মে (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এএএম//এমজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ