Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | শুক্রবার, ১৯শে এপ্রিল ২০২৪, ৫ই বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com
ফের হলে তুলে দিলো রাবি শিক্ষার্থী জাবেরকে

সাবাস ছাত্রলীগ!

প্রকাশিত: ১৯ মে ২০২২, ০৪:০২

রাবি শিক্ষার্থী জাবের

রাবি লাইভ: সাবাস ছাত্রলীগ। ভুল করে শুধরালে তাতে ক্ষতি কি। হল থেকে নামিয়ে দিয়ে অনুসূচনার পর আবারো স্বসম্মানে হলে তুলে দিয়েছেন ছাত্রলীগের নেতা-কর্মীরা। সিট থেকে নিচে ফেলা হয়েছিলো ভুক্তভোগী শিক্ষার্থী জাবের হোসেনের বিছানাপত্র। রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) শহীদ হবিবুর রহমান হলে জাবের হোসেন নামে এক আবাসিক শিক্ষার্থীকে সিট থেকে নামিয়ে দেন ছাত্রলীগের নেতারা।

এনিয়ে দেশের গণমাধ্যমে সংবাদ প্রকাশের পর ওই শিক্ষার্থীকে আবারও হলে তুলে দিলেন ওই হল শাখা ছাত্রলীগের সভাপতি মোমিনুল ইসলাম। জানাগেছে সোমবার (১৬ মে) রাত সাড়ে ১১টায় হলের ৪২৬ নম্বর কক্ষ থেকে শিক্ষার্থীর বিছানাপত্র নিচে ফেলে দিয়ে ওই সিটে প্রথম বর্ষের অনাবাসিক এক শিক্ষার্থীকে উঠিয়ে দেওয়া হয় বলে অভিযোগ পাওয়া করেছিল জাবের।

জাবের হোসেন বিশ্ববিদ্যালয়ের ম্যানেজমেন্ট স্টাডিজ বিভাগের তৃতীয় বর্ষের শিক্ষার্থী। সিট ফেরত পেয়ে জাবের হোসেন জানালেন, সোমবার (১৬ মে) সাড়ে ১১টার দিকে ছাত্রলীগের ১০-১২ জন রুমে আসেন। তখন আমি ঘুমিয়ে ছিলাম। আমাকে ঘুম থেকে তুলে আমার বিছানাপত্র-বইসহ অন্যান্য জিনিসপত্র ফেলে দেন তারা। আজ হল ছাত্রলীগের সভাপতি মোমিনুল ভাই আমাকে আমার সিটে তুলে দিয়েছেন। আমি খুবই খুশি। সকলকে ধন্যবাদ জানাই।

এ ব্যাপারে শহীদ হবিবুর রহমান হল ছাত্রলীগের সভাপতি মোমিনুল ইসলাম জানান, কিছু ভুল বোঝাবুঝি হয়েছে। আজকে আমি তার রুমে গিয়ে আলোচনা করে সবকিছু সমাধান করে দিয়েছি। আমি তাকে তার সিটে নিজে রেখে আসছি। কোন সমস্যা নেই। আমরা সব কিছু স্বাভাবিক ভাবেই দেখছি।

ঢাকা, ১৮ মে (ক্যাম্পাসলাইভ২৪.কম)//বিএসসি


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ