Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | বুধবার, ২৪শে এপ্রিল ২০২৪, ১১ই বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

রাবির হল থেকে শিক্ষার্থী নামালো ছাত্রলীগ, প্রতিবাদ ছাত্রদলের

প্রকাশিত: ১৮ মে ২০২২, ২৩:২৫

রাবির হল থেকে শিক্ষার্থী নামালো ছাত্রলীগ

 

রাবি লাইভ: রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) শহীদ হবিবুর রহমান হলে এক আবাসিক শিক্ষার্থীকে সিট থেকে নামিয়ে দেওয়ার অভিযোগ উঠেছে হল ছাত্রলীগের সভাপতি মোমিন ইসলামের বিরুদ্ধে। এ ঘটনায় তীব্র ক্ষোভ ও প্রতিবাদ জানিয়েছে বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল বিশ্ববিদ্যালয় শাখার নেতৃবৃন্দরা।

মঙ্গলবার (১৭ মে) রাতে বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রদলের আহ্বায়ক সুলতান আহমেদ রাহী ও সদস্য সচিব সামসুদ্দিন চৌধুরী সানিন স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে প্রতিবাদ জানায় সংগঠনটি।

বিজ্ঞপ্তিতে বলা হয়, রাজশাহী বিশ্ববিদ্যালয়ের শহীদ হবিবুর রহমান হলের আবাসিক শিক্ষার্থী জাবের হোসেনকে তার হলের সিট থেকে নামিয়ে দিয়েছে হল শাখা ছাত্রলীগের সভাপতি মোমিন ইসলাম ও তার সহযোগীরা। সরকারের মদদপুষ্ট প্রশাসন নিরব ভূমিকা পালন করার কারণেই সন্ত্রাসী ছাত্র সংগঠন ছাত্রলীগ এতো বেপরোয়া হয়ে উঠেছে।

ছাত্রলীগের এমন অমানবিক কর্মকান্ডের তীব্র নিন্দা ও ক্ষোভ প্রকাশ করেন তারা। সেইসঙ্গে ঘটনায় জড়িতদের শাস্তির দাবি জানায় শাখা ছাত্রদল।

এর আগে গত সোমবার রাতে হল শাখা ছাত্রলীগের সভাপতি মোমিন ইসলাম ও তার সহযোগীদের বিরুদ্ধে হলের ৪২৬ নম্বর কক্ষে নিজের সিট থেকে বিছানাপত্র নিচে ফেলে দেওয়ার অভিযোগ করেন ম্যানেজমেন্ট স্টাডিজ বিভাগের ২০১৯-২০ সেশনের শিক্ষার্থী জাবের হোসেন।

ঢাকা, ১৭ মে (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এএন


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ