Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | শনিবার, ২০শে এপ্রিল ২০২৪, ৭ই বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

পাবিপ্রবি পরিদর্শনে নৌ পুলিশের অতিরিক্ত আইজিপি

প্রকাশিত: ১৫ মে ২০২২, ০৪:১৩

পাবিপ্রবি পরিদর্শনে নৌ পুলিশের অতিরিক্ত আইজিপি

পাবিপ্রবি লাইভ: বাংলাদেশে নৌ পুলিশের অতিরিক্ত আইজিপি মো. শফিকুল ইসলাম বিপিএম (বার), পিপিএম পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় পরিদর্শন করেন। শনিবার (১৪ মে) দুপুর বারোটায় সহধর্মিনী বাণিজ্য মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব মালেকা খায়রুন্নেচ্ছা এবং পুত্র সন্তান নিয়ে পাবিপ্রবি পরিদর্শন করতে আসেন এই বাংলাদেশ নৌ পুলিশের এই কর্মকর্তা।

পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় পরিদর্শনে এসে তিনি ভিসি অধ্যাপক ড. হাফিজা খাতুন এবং উপ-উপাচার্য অধ্যাপক ড. এস.এম. মোস্তফা কামালের সাথে ভিসি কার্যালয়ে মতবিনিময় করেন। এসময় তিনি বিশ্ববিদ্যালয়ের ভিসি এবং উপ-উপাচার্যের সাথে বিশ্ববিদ্যালয়ের পড়াশোনার মান উন্নয়ন, শিক্ষার্থীদের দেশের জন্য তৈরী করা, আধুনিক বিশ্বের সাথে তালমিলিয়ে চলার চাহিদা সম্পন্ন বিষয়ের বিভাগ খোলা সহ বিভিন্ন বিষয়ে আলোচনা করেন।

মত বিনিময় শেষে তিনি ক্যাম্পাসলাইভকে বলেন-“পাবনা জেলার সন্তান হিসেবে আমি পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদায়লয় নিয়ে গর্বিত। এখানে সারাদেশ থেকে শিক্ষার্থীরা পড়াশোনা করতে আসে এটা আমাদের জন্য গর্বের। আমি আশা করছি এই বিশ্ববিদ্যালয় বাংলাদেশ এবং পৃথিবীর বুকে মাথা উঁচু করে দাঁড়াবে।”

এ সময় তিনি আরও বলেন-“একটা সময় পাবনাতে কোন বিশ্ববিদ্যালয় ছিলোনা। এখন বিশ্ববিদ্যালয় হয়েছে। বিশ্ববিদ্যালয়ে শিক্ষার্থীরা দেশে এবং বিদেশে ভালো করছে এটা নিঃসন্দেহে আনন্দের। এই বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা দেশ এবং জাতির কল্যাণে কাজ করে যাবে এটাই আমার প্রত্যাশা।”

বাণিজ্য মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব মালেকা খায়রুনেচ্ছা ক্যাম্পাসলাইভকে বলেন-“বিশ্ববিদ্যালয়ে এসে ভালো লাগছে। আমরা বিশ্ববিদ্যালয়ের ভিসি এবং উপ-উপাচার্যের সাথে কথা বলেছি। উনারা বিশ্ববিদ্যালয়কে সামনে এগিয়ে নিতে চান। আমরা আশা করছি উনারা বিশ্ববিদ্যালয়ের শিক্ষক, কর্মকর্তা, কর্মচারী এবং শিক্ষার্থীদের সাথে নিয়ে এই বিশ্ববিদ্যালয়কে দেশের ভালো একটা অবস্থানে পৌঁছে দিতে সক্ষম হবেন।”

ভিসি এবং উপ-উপাচার্যের সাথে মতবিনিময় শেষে অতিথিদের বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য অধ্যাপক ড. এস.এম. মোস্তফা কামাল বিশ্ববিদ্যালয়ের স্বাধীনতা চত্বর, শহীদ মিনার, লেক, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবর্ষ ম্যুরাল ‘জনক জ্যোতির্ময়’ সহ বিশ্ববিদ্যালয়ের স্থাপনাগুলো ঘুরিয়ে দেখান। এই সময় সাথে ছিলেন বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার (চলতি দায়িত্ব) বিজন কুমার ব্রহ্ম, সহকারী রেজিস্ট্রার জহুরুল ইসলাম প্রিন্স।

ঢাকা, ১৪ মে (ক্যাম্পাসলাইভ২৪.কম)//বিআইটি


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ