teletalk.com.bd
thecitybank.com
[email protected] ঢাকা | শনিবার, ২১ মে ২০২২, ৭ জ্যৈষ্ঠ ১৪২৯
teletalk.com.bd
thecitybank.com

রাজশাহী বিশ্ববিদ্যালয় ছাত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার যেভাবে

Samiya Mehjabin | প্রকাশিত: ১১ মে ২০২২ ০৫:২৫

প্রকাশিত: ১১ মে ২০২২ ০৫:২৫

ফাইল ছবি

রাবি লাইভ: রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবির) এক ছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে। আজ মঙ্গলবার ১০ মে বিকেল ৪টার দিকে ময়মনসিংহের গৌরীপুর উপজেলার নিজ ঘর থেকে তার লাশ উদ্ধার করে পুলিশ।

জানা গেছে, সাদিয়া নামে ওই ছাত্রী মাওহা ইউনিয়নের বিশমপুর গ্রামের অবসরপ্রাপ্ত সেনা সদস্য ফারুক মিয়ার মেয়ে। তিনি রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ভূতত্ব ও খনিবিদ্যা বিভাগের চতুর্থ বর্ষের শিক্ষার্থী। ভূতত্ত্ব ও খনিবিদ্যা বিভাগের সভাপতি প্রফেসর ড. সোহেল কবীর ক্যাম্পাসলাইভকে বিষয়টি নিশ্চিত করেছেন।

থানা সূত্রে জানা গেছে, সাদিয়া স্বপরিবারে ময়মনসিংহ শহরে বসবাস করেন। ঈদের আগে সবাই গ্রামের বাড়িতে আসেন। দুপুরের পর সাদিয়া নিজের ঘর দরজা বন্ধ করে রাখেন। কিছুক্ষণ পর পরিবারের সদস্য তাকে অনেক ডাকাডাকি করলেও দরজা খোলেননি। পরবর্তীতে দরজা ভেঙে ঘরে ঢুকে তাকে ফাঁসিতে ঝুলন্ত অবস্থায় দেখতে পান।

গৌরীপুর থানার এসআই মাইনুল রেজা জানান, মাঝে বেশকিছু দিন সাদিয়ার লেখাপড়া বন্ধ ছিল। যে কারণে তিনি মানসিক অবসাদে ভুগছিলেন। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, এ সব কারণে সাদিয়া আত্মহত্যা করতে পারেন। সুরতহাল প্রতিবেদন শেষে মরদেহ ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে বলে জানান এসআই মাইনুল রেজা।

এ বিষয়ে ভূতত্ত্ব ও খনিবিদ্যা বিভাগের সভাপতি প্রফেসর ড.সোহেল কবীর ক্যাম্পাসলাইভকে বলেন, 'আপনারা যে বিষয়ে শুনেছেন আমিও একই শুনেছি। তবে এর চেয়ে বেশী কিছু জানিনা।'

ঢাকা, ১০ মে (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড




আপনার মূল্যবান মতামত দিন: