Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | বৃহঃস্পতিবার, ১৬ই মে ২০২৪, ২রা জ্যৈষ্ঠ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

পাবিপ্রবিতে ছাত্রলীগের দুই পদের জন্য প্রার্থী ৪২ জন

প্রকাশিত: ১৯ এপ্রিল ২০২২, ০৩:৪২

জীবন বৃত্তান্ত সংগ্রহ সভা

পাবিপ্রবি লাইভ: পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (পাবিপ্রবি) শাখা ছাত্রলীগের নতুন কমিটির জন্য সভাপতি ও সাধারণ সম্পাদক হওয়ার জন্য ৪২ জন শিক্ষার্থী তাদের জীবন বৃত্তান্ত জমা দিয়েছেন।

আজ (সোমবার) বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদ, পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের গ্যালারি-২ তে নতুন কমিটি গঠনের লক্ষ্যে সভাপতি এবং সাধারণ সম্পাদক পদ প্রত্যাশীদের জীবন বৃত্তান্ত সংগ্রহ সভার আয়োজন করেন।

এতে উপস্থিত ছিলেন বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী পরিষদের উপ-দপ্তর সম্পাদক মিরাজুল ইসলাম শিমুল, কেন্দ্রীয় উপ-গ্রন্থনা ও প্রকাশনা বিষয়ক সম্পাদক তন্ময় দেবনাথ এবং সহ-সম্পাদক এম সাইফুল ইসলাম সাইফ।

সকাল সাড়ে ১১টায় বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সদ্যবিদায়ী সাধারণ সম্পাদক ফরিদুল ইসলাম। বাবুর সঞ্চালনায় অনুষ্ঠান শুরু হয়। এতে বক্তব্য রাখেন বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী পরিষদের উপ-দপ্তর সম্পাদক মিরাজুল ইসলাম শিমুল এবং কেন্দ্রীয় উপ-গ্রন্থনা ও প্রকাশনা বিষয়ক সম্পাদক তন্ময় দেবনাথ।

মিরাজুল ইসলাম শিমুল তার বক্তব্যে বলেন, বঙ্গবন্ধুর হাতে গড়া সংগঠন বাংলাদেশ ছাত্রলীগ সব সময় ঐক্যবদ্ধ এক সংগঠন ছিলো। আগামীদিনে পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের নেতৃত্বে যারা আসবেন তারা এই সংগঠনকে ঐক্যবদ্ধ রাখবেন। পাবিপ্রবিতে ছাত্রলীগকে আরও সুসংগঠিত এবং শক্তিশালী করবেন।

তন্ময় দেবনাথ তার বক্তব্যে বলেন, আজকের এই জীবনবৃত্তান্ত প্রদান অনুষ্ঠানে যারা জীবন বৃত্তান্ত জমা দিবেন তাদের মধ্যে থেকে কেন্দ্রীয় নির্বাহী সংসদ মাত্র দুইজনকে সভাপতি এবং সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত করবেন। বাকী যারা থাকবেন তাদেরকে এই দুইজনের নেতৃত্বে চলতে এবং সংগঠনকে সংঘবদ্ধ রাখতে হবে। আগামীদিনে ছাত্রলীগের জন্য অনেক বড় চ্যালেঞ্জ আসছে। সেই চ্যালেঞ্জ মোকাবেলায় এবং জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার জন্য সারা দেশের সব ইউনিটগুলোর মত পাবিপ্রবি ছাত্রলীগকে বিশেষ ভূমিকা পালন করতে হবে।

আলোচনা শেষে এক এক মোট ৪২ জন শিক্ষার্থী সভাপতি এবং সাধারণ সম্পাদক পদের জন্য কেন্দ্রীয় নেতৃত্ববৃন্দের কাছে তাদের জীবন বৃত্তান্ত জমা দেন।

জীবন বৃত্তান্ত জমা শেষে কেন্দ্রীয় নেতৃত্ববৃন্দ সহ পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবর্ষ স্মৃতি স্মারক 'জনক জ্যোতির্ময়' এ ফুল দিয়ে বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধাজ্ঞাপন করেন।

ঢাকা, ১৮ এপ্রিল (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ