Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | শুক্রবার, ২৬শে এপ্রিল ২০২৪, ১৩ই বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

রাবিতে ঐতিহাসিক মুজিবনগর দিবস পালন

প্রকাশিত: ১৮ এপ্রিল ২০২২, ০৫:২৬

জাতির পিতার প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পন

রাজশাহী বিশ্ববিদ্যালয়ে (রাবি) ঐতিহাসিক মুজিবনগর দিবস পালন করা হয়েছে। আজ রোববার ভিসি প্রফেসর গোলাম সাব্বির সাত্তার বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হলে জাতির পিতার প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পন করেন।

এসময় প্রো ভিসি প্রফেসর চৌধুরী মো. জাকারিয়া, প্রো ভিসি প্রফেসর মো. সুলতান-উল-ইসলাম, ট্রেজারার প্রফেসর মো. অবায়দুর রহমান প্রামানিক, রেজিস্ট্রার প্রফেসর মো. আবদুস সালাম, প্রক্টর প্রফেসর মো. আসাবুল হক, ছাত্র উপদেষ্টা এম তারেক নূর, জনসংযোগ দপ্তরের প্রশাসক প্রফেসর প্রদীপ কুমার পাণ্ডেসহ শিক্ষক-কর্মকর্তা-কর্মচারীগণ উপস্থিত ছিলেন।

পুস্পস্তবক অর্পণ শেষে ভিসি প্রফেসর গোলাম সাব্বির সাত্তার বলেন, ১৭ এপ্রিল বাঙালি জাতির ইতিহাসে একটি অবিস্মরণীয় দিন। এদিন থেকেই রাষ্ট্র হিসেবে স্বাধীন-সার্বভৌম বাংলাদেশ বিশ্ব দরবারে নিজেদের উপস্থিতি নিশ্চিত করে। এই সরকার গঠনের মাধ্যমে মুক্তির সংগ্রাম আরো বেগবান হয়। প্রবাসী বাংলাদেশ সরকার মুক্তিসংগ্রামের প্রতি আন্তর্জাতিক সমর্থন ও প্রয়োজনীয় সহযোগিতা নিশ্চিত করতে নিরলসভাবে কাজ করে যায়।

ভিসি তার বক্তব্যে আরো বলেন, বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা বাস্তবায়নের পথে বাংলাদেশ অনেক দূর এগিয়ে গেছে। তবে চূড়ান্ত লক্ষে পৌঁছাতে হলে মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসী সকলকে ঐক্যবদ্ধভাবে কাজ করে যেতে হবে। এর কোনো বিকল্প নেই।

ঢাকা, ১৭ এপ্রিল (ক্যাম্পাসলাইভ২৪.কম)//ওএফ//এমজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ